IDM দিয়ে কীভাবে Youtube file download korbo?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 03, 2012 01:52 PM 8 Answers
Subscribe

আমি firefox & Cometbird browsing software use kori.কিন্তু ইউটিউভ থেকে কোনো কিছু download korte gele plugin install এর ক্ষেত্রে flash player set up নেয় না।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

8 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 04:23 AM
Flag(0)

install_flash_player_ install করে নিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 02:39 AM
Flag(0)

ভিডিও শেয়ারিং সাইটগুলো এখন বেশ জনপ্রিয়। এর মধ্যে গুগলের ইউটিউব থেকে ভিডিও আপলোড এবং ডাউনলোড হয় সবচেয়ে বেশী।Idm কিংবা firefox plug-in ব্যবহার করে you tube video ডাউনলোড করা যায়। কিন্তু অনলাইনের এই সব ভিডিওগুলো ফ্লাশ বেসড হওয়াতে এগুলোর বেজুলেশন বেশী থাকে না ফলে পর্দাজুড়ে দেখলে ভাল দেখায় না।আবার অন্য ফরম্যাটে কনভার্ট করলেও একই অবস্থা থাকে। সাধারণত ইউটিউব থেকে যে ভিডিওগুলো ডাউনলোড করি সেগুলো 320×240 রেজুলেশনের হয়ে থাকে। কিন্তু আপনি নতুন ভিডিও ডাউনলোড করতে চান তাহলে তা আরো উচ্চ রেজুলেশনে ডাউনলোড করতে পারেন। আপনি যদি http://youtube.com/watch?v=E2s14T6×5AM ঠিকানার ভিডিও ডাউনলোড করেন তাহলে তা 320×240 রেজুলেশনে ডাউনলোড হবে। আর উপরোক্ত ভিডিওএর ঠিকানার শেষে &fmt=6 যুক্ত করে ডাউনলোড করলে তা 448×336 রেজুলেশনে ডাউনলোড হবে। আর যদি শেষে &fmt=18 যুক্ত করে ডাউনলোড করলে তা 480×360রেজুলেশনে ডাউনলোড হবে। উচ্চ রেজুলেশনে ভিডিও ডাউনলোড পুরাতন ভিডিওর ক্ষেত্রে নাও হতে পারে তবে নতুন আপলোড করা ভিডিও এভাবে উচ্চ রেজুলেশন ডাউনলোড হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 02:24 PM
Flag(0)

ফ্ল্যাশ প্লেয়ার প্রয়োজন হয় ভিডিও দেখেতে হলে। আর ডাউনলোড করার জন্য এড-অন ইন্সটল করুন IDM cc

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:43 AM
Flag(0)

আপনার যদি নিউ আইডিএম ইন্সটল দেওয়া থাকে তাহলে কোন ইউটিউব ভিডিও প্লে করলেই ডাউনলোড অপশন আসবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 09:48 AM
Flag(0)

kaz nah hoyle addons use korte paren like as  “download helper   

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 06, 2012 05:26 AM
Flag(0)

আপনি আই ডি এম কে fire fox এর সাথে intrigreted করে নেন ,তাহলে আই ডি এম দিয়ে সহজে ডাউনলোড করতে পারবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 04, 2012 12:26 AM
Flag(0)

আপনি আই ডি এম কে fire fox এর সাথে intrigreted করে নেন ,তাহলে আই ডি এম দিয়ে সহজে ডাউনলোড করতে পারবেন,আর ভিডিও ফাইল ডাউনলোড করার জন্য”BEST VIDEO DOWNLOADER” এটা একটা খুভ ভালো firefox এডঅন এটা ইন্সটল করে নেন ,এটাতে অনেক ফরম্যাটে ভিডিও থাকে আপনি আপনার মনের মত করে ডাউনলোড করে নিবেন,তার পরও যদি সমস্যা হয় ত আমাদের বলবেন, আমরা ত আছি সব সময়।

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit