বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের খেলা অন লাইনে দেখতে চাই কারও কাছে কি লিংক আছে।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2013 11:13 AM 1 Answers
Subscribe

আমি আমার কম্পিউটারে ইন্টারনেটের মাধ্যমে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের খেলা দেখতে চাই। কারও কাছে লিংক থাকলে দিয়ে ধন্য করবেন।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:

আমার পেনড্রাইভ এর সকল ফাইল শর্টকাট হয়ে যাচ্ছে কি করব

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2013 08:45 PM 4 Answers
Subscribe

আমার পেনড্রাইভ এর সকল ফাইল শর্টকাট হয়ে যাচ্ছে কি করব দয়া করে সমাধান দিন

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2014 01:56 AM
Flag(0)

সম্ভবত শর্টকাট নামক ভাইরাসে পেন্ড্রাইভ আক্রান্ত হয়েছে। এটা পিসি থেকে সংক্রমণ হয়ে থাকবে। সমাধানের জন্য এখানে দেখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 29, 2014 12:44 AM
Flag(0)

ভাইরাসের সমস্যা থাকতে পারে তবে New folder করে তাতে প্রয়োজনীয় তথ্য রাখলে সুবিধা পেতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 20, 2014 06:49 AM
Flag(0)

ভাই এই মুহুর্তে উইন্ডোজ সেটআপ দিন। এবং বাজার থেকে ভালোমানের একটি এন্টি ভাইরাস দিয়ে আপনার পিসি এবং পেনড্রাইভ দুটোই স্ক্যান করে নিন। আর এন্টিভাইরাসের প্রো ভার্সন ইউজ করুন। এই নিন নিচের লিংক থেকে এভাস্ট এর প্রোফেশনাল লাইসেন্স ফাইল ফ্রিতে ডাউনলোড করতে পারবেন 🙂

1000টাকার জিনিস এবার ফ্রিতে নিন!!! আপনার Avast Free Antivirus কে ফ্রিতে Avast Pro Antivirus বানিয়ে নিন!!!মাত্র 80 কেবি!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 15, 2014 12:35 PM
Flag(0)

এখানে দেখুনঃ http://techmasterbd.com/virus/post-id/398

Sign in to Reply
Replying as Submit