ব্লগস্পট এর সাইট কিভাবে ইয়াহু এবং বিং এ সাবমিট করতে হবে। সাহায্য চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 01, 2012 05:40 AM 2 Answers
Subscribe

কেউ আমাকে বলবেন blogspot সাইট কিভাবে ইয়াহু এবং বিং এ সাবমিট করতে হয় আমাকে স্টেপ বাই স্টেপ

বলে দিয়ে কেউ সাহায্যে করতে পারবেন কি।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 01, 2013 05:33 AM
Flag(0)

বিং: http://www.bing.com/toolbox/submit-site-url ইয়াহুতেঃ http://search.yahoo.com/info/submit.html লিঙ্কে গিয়ে সাবমিট করে ফেলুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 04:05 PM
Flag(0)

Go this link to submit help http://isuggest.wapka.mobi/site_5.xhtml

Sign in to Reply
Replying as Submit