write protected “silicon power” pendrive ফরম্যাট করতে পারছি না!

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 01:59 PM 2 Answers
Subscribe

আমার একটা "SILICON POWER" ব্রান্ডের 4GB পেন ড্রাইভ আমার এক বন্ধু নিয়ে যায়। আমি তার থেকে এটা ফেরত নিবার পর দেখি এটা Write Protected হয়ে গেছে। গুগলে সার্চ করে কয়েকটা সফটওয়্যার পাই Write Protection রিমুভ করার। কিন্তু কাজ করে না। এই পদ্বতিটা এপ্লাই করেছিলাম। কাজ হয়নি। >>>>>

  • Open Start Menu >> Run, type regedit and press Enter. This will open the registry editor.
  • Navigate to the following path:
HKEY_LOCAL_MACHINE\SYSTEM\CurrentControlSet\Control\StorageDevicePolicies
  • Double click the key WriteProtect in the right pane and set the value to 0
  • In the Data Value Box, press OK

কেউ কি এই সমস্যার কোন সমাধান দিবেন? আমার খুব উপকার হয়। টাকার অভাবে আরেকটা Pen Drive ক্রয় করতে পারতেছি না।

ঝাড়ুদার লাইট সফটওয়্যারটাও ব্যাবহার করেছি। কাজ হয় না। হেল্প প্লিজ।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 10:42 AM
Flag(0)

Oreeee vi, amar o ekoi somossa…..amar ta o silicon power 4gb. kinar somoy 6 month geranty dichilo…time over…….so ami o gotokal answer bd te question kori…..kintu kew answer dey ni………opekhay aachi…… vi, aponi kono somadan pele janaben kintu kindly…amar id joyraza99@yahoo.com

mob. no. 0181-5212822

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 11, 2012 06:33 AM
Flag(0)

ভাই আমিও এই বিপদে আছি সাহায্য করেন

Sign in to Reply
Replying as Submit