আমি কিভাবে আমার ব্লক সাইটকে ইডিট করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 26, 2015 10:34 AM 1 Answers
Subscribe

আমার ব্লগ কে আমি ইডিট করতে পারি না বিভিন্ন আইটেম বা মেনু দিব কিভাবে, ফেসবুক লিংক দিব কি ভাবে, আমি এরকম একটি ব্লক করতে চাই।

প্রথম পাতা      আউটসোসিং         গেইম         নিউস          টিউটোরিয়াল

 

আরো বিস্তারিত নিয়ম বলে দিন?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 29, 2015 11:17 PM
Flag(0)

এইটা একটা দীর্ঘ প্রসেসে। অপনি টেমপ্লেটে গিয়ে এডিল অপশন পাবেন। আর বিস্তারিত এভাবে বরা সম্ভব না। আপনি গুগোলে সার্চ করলে ভিডিও পাবেন। বড় কথা আপনার এইচটিএম এল ও সি এস এস জ্ঞান না থাকলে সম্ভব না।

Sign in to Reply
Replying as Submit

WordPress এর default media upload size কমাব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 06, 2015 11:09 AM 0 Answers
Subscribe

WordPress এর default media upload 8MB থাকে সেটাকে 1MB করব কিভাবে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বাংলাদেশী facebook auto like কিভাবে করতে হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 11, 2015 08:14 PM 0 Answers
Subscribe

আমার একটি ওয়েব সাইড আছে। আমি যদি অনেক ফেসকুক লাইক করতে পারি তাহলে আমি তা থেকে ইনকাম করতে পারি। আপনারা কেউ যদি জানেন তাহলে দয়া করে আমাকে জানাবেন প্লিজ। আমার ওয়েব সাইড www.bd24news9.wordprees.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

WordPress ব্লগকে ডোমেন ও Hosting দুটোই কিনতে কি হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 08, 2014 05:25 AM 1 Answers
Subscribe

Wordpress ব্লগে কি domen ও hosting দুটোই কিনতে হয়, নাকি ডোমেন কিলেই হবে?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 23, 2015 05:02 PM
Flag(0)

wordpress.com যদি হয় তাহলে কিনতে হবে না। ওখান থেকেই আপনাকে একটা সাব ডমেইন দেয়া হবে, যেমন yourname.wordpress.com এই টাইপের। আর wordpress.org থেকে সাইট বানাতে আপনাকে ডোমেইন হোস্টিং কিনতে হবে। তবে এই ক্ষেত্রে আপনি ইউনিক নামে সতন্ত্র ভাবে সাইট বানাতে পারবেন। আপনার যেকোন প্রকার ডোমেইন হোস্টিং সার্ভিসের জন্য আপনি সাইবার ডেভলোপার বিডি থেকে ডমেইন হোস্টিং কিনতে পারেন।
http://cyberdeveloperbd.com/
এছাড়াও যেকোন প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে পারেনঃ ০১৭২০৪১০৮৫০

Sign in to Reply
Replying as Submit

আমি ব্লগস্পট ব্লগকে কিভাবে পোষ্ট সহ ডোমেন নেম সাইটে যোগ করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2014 09:53 PM 0 Answers
Subscribe

আমার একটি ব্লগস্পটে ব্লগ আছে, আমি ডোমেন নেমে কিনে ওটাকে ব্লগ সাইট বানেতে চাই। কি ভাবে করবো বুঝতে পারছি না। ব্লগস্পট ব্লগটিকে কি পোষ্ট সহ ডোমেন নেমে যুক্ত করা যায়। প্লিস উপায় বলুন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

wordpress expart চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 23, 2014 09:26 PM 2 Answers
Subscribe

আমার ওয়েব সাইটটি ডেভালব করার জন্য একজন WordPress Expart দরকার, কেউ রাজি থাকলে ফোন করুন।

 

ফোন : 01738-289797

Facebook : Freedom Shahed

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:32 AM
Flag(0)

ভাই আমি ও ওয়ার্ডপ্রেসের ভালো কাজ পারি কোন সমস্য হলে বলতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 24, 2014 11:05 PM
Flag(0)

আমি একজন ওয়েব ডেভলাপার। আপনার যেকোনো সমস্যায় আমার সাথে যোগাযোগ করতে পারেন

Sign in to Reply
Replying as Submit

techtunes.com.bd এর ওয়ার্ডপ্রেস থিম Download করতে চাই, কোথায় পাবো? থাকলে কারো কাছে প্লিজ দিন…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 19, 2014 11:38 PM 1 Answers
Subscribe

techtunes.com.bd / techtweets.com.bd এর ওয়ার্ডপ্রেস থিম Download করতে চাই, কোথায় পাবো? থাকলে কারো কাছে প্লিজ দিন... আমার ই মেইলঃ sahadat4462@gmail.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 19, 2014 01:39 AM
Flag(0)

techtweets.com.bd এর থিম নিন http://wordpress.org/themes/download/graphene.1.9.2.zip

Sign in to Reply
Replying as Submit

ওয়ার্ডপ্রেস সাইটে কিভাবে ভিজিটর বাড়াব

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 15, 2014 09:27 PM 1 Answers
Subscribe

আমার ওয়ার্ডপ্রেস ব্লগের জন্য কিভাবে ভিজিটর বাড়াব যদি কোউ বিস্তারিত বলেন তাহলে উপকৃত হব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 10:20 PM
Flag(0)

পোষ্ট করার পরে সোস্যাই সাইট গুলুতে সেয়ার করুন। তা হলে দেখবেন ভিজিটর অনেক বৃদ্বি পাবে…..

Sign in to Reply
Replying as Submit

ওয়ার্ডপ্রেস সাইটে কিভাবে স্ক্রলবার ক্রিয়েট করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 08, 2014 11:02 PM 0 Answers
Subscribe

আমি আমার ওয়ার্ড প্রেস সাইটের হোমপেজে কিভাবে একটি স্ক্রলবার সেট করব? এর জন্য কি কোন প্লাগিন আছে? তবে আমি চাচ্ছি আমার সাইটের পোষ্ট গুলোই অনবরত স্ক্রল করবে। উল্লেখ্য যে, আমার সাইটে প্রিমিয়াম থিম ব্যবহার করছি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: