Windows install দিতে পারছিনা।সাহায্য করুন।অনেক দরকার।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 02, 2013 12:38 PM 0 Answers
Subscribe

Windows 7 install এর জন্য win7 loading file…….এই পেজ আসার আগে কম্পিউটার এ চদ/সিডি/পেনড্ররাইভ বুট করে নিতে হয়। কিন্তু আমি পেনড্ররাইভ সিলেক্ট করার পর কিছু হছছেনা।আমি পেনড্ররাইভ বুটেবল করে নিয়েছি win to flash software দিয়ে।দয়া করে আমাকে সাহয্য করেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি win 7 ultimate setup করছি এখন product key চায় ,কি করবো ১মাস এর মেয়াদ মাত্র ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 05, 2012 03:26 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 15, 2012 09:18 AM
Flag(0)

আপনার windows 7 টি Activate করে নিন। আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন। সৃষ্টিকর্তার রহমতে আমিও ভাল আছি। বন্ধুরা windows 7 Setup করেছেন কিন্তু license নাই কোন সমস্যা নাই আজ আপনাদের জন্য নিয়ে আসলাম windows 7 এর license। সাইজ মাত্র-১.১৩ mb। WINDOWS 7 LOADER-JB.EXE আইকন এ double করে install এ ক্লিক করুন সামান্য কিছু সময় পর windows টি restart দিন তাহলেই হয়ে যাবে আপনার windows 7 আর Activation। Download করতে এই লিঙ্ক এ ক্লিক করুন। প্রথমে এই লিঙ্ক http://www.ziddu.com/download/16180922/WL1.9.6Latest_.rar.html থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। ফোল্ডারটি unzip করুন। এরপর ভিতরে প্রবেশ করুন। windows loader নামে একটি অ্যাপ্লিকেশান ফাইল পাবেন। এটি রান করান। একটি বক্স আসবে যেখানে উইন্ডোজের কিছু ইনফর্মেশন দেওয়া আছে। বাম পাশে একটি install বাটন দেখতে পাবেন। ইন্সটলে ক্লিক করুন। কিছুক্ষণ সময় নিবে। তারপর আরেকটি বক্স আসবে যেখানে মেসেজ দিবে যে পিসি restart করতে হবে। restart করুন। এবার আপনার উইন্ডোজ জেনুইন হয়ে গিয়েছে। কিভাবে বুজবেন? My Computer>Properties এ যান। নিচের দিকে দেখতে পাবেন windows is activated. এবং প্রোডাক্ট কী দেওয়া থাকবে। ধন্যবাদ ভালো থাকবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 02:52 AM
Flag(0)

রেজিষ্টার্ড ভার্সন কিনে নিলেই ব্যবহার করতে সমস্যা হওয়ার কথা না।

চোরাই পথে করা যায়… কিন্তু চুরি জিনিষটাতো ভাই ভালো না… :p :p

Sign in to Reply
Replying as Submit