ডোমেইন কি ? কি কাজে লাগে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 16, 2012 08:46 PM 2 Answers
Subscribe

কেউ কি বুঝিয়ে দেবেন ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 12:17 PM
Flag(0)

তার চেয়ে কন খায় না মাথায় দেয়! আচ্ছা কোন অবান্তর উত্তর দেওয়া আমার স্বভাব বিরুদ্ধ। তাই আমি বলছি। কোথা থেকে শুরু করব? আচ্ছা আই.পি সব সাইটের একটি সুনিদৃষ্ট পরিচয় থাকে। এটা ই আই.পি। আইপি কোন সাইটের জন্য এক ও অনন্য। অর্থাত্‍ ১ টি সাইট ১টি আইপি। আইপি দেখতে এরকম 122.266.74.866.56 ভাবতে পারেন “মোর আইপি মোর ইচ্ছামত হইব।”হ সেইটা আপনি ভাজি কইরা খাইয়েন। সব আইপি ICCAN এর বাপ দাদার সম্পত্বি। এইটা একটা U.S এর প্রতিষ্ঠান। টানা হেঁচড়া করলে পারমানবিক ফাটাবে। আর বলেন তো ঐ হিজিবিজি সংখ্যা ভাল না BDalbum.com ভাল? পাগলা না হইলে BDalbum.com ভাল। এই BDalbum.com হইলো গিয়া ডোমেইন। যেডারে মূর্খরা সাইটের নাম কয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 17, 2012 07:47 AM
Flag(0)

website এর লিংক(যেমন http://www.answersbd.com ) কে ডোমেইন বলে। ওয়েবসাইট create করতে লাগে।

Sign in to Reply
Replying as Submit