কিভাবে আমাদের সাইটের এলেক্সা রেঙ্ক কমাবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 30, 2015 11:19 PM 1 Answers
Subscribe

আমাদের www.bdtodays.com এই নামে একটি অনলাইন পত্রিকা রয়েছে। আমরা কি করলে এই পত্রিকাটির ভিজিটর বাড়াতে পারবো এবং আলেক্সা রেঙ্ক কমাতে পারবো দয়া করে উত্তর জানাবেন।

MD.SAJIB KHAN
CEO BDTODAYS.COM

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
Shahin Akash Subscriber Nov 16, 2016 02:37 PM
Flag(0)

Ami apnar site ta dekheci. apnar site er visitor jodi barate chan then apnar site er jonno backlinks korte hobe. Ami ekjon SEO expert. Details jante apni amar sathe contact korte paren. Amar Skype ID: – shahin.akash53 Thanks.

Sign in to Reply
Replying as Submit

tunerbuzz.net এ পোস্ট করবো কিভাবে? এই সাইট টা কেমন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 19, 2014 08:56 PM 0 Answers
Subscribe

tunerbuzz.net এ পোস্ট করবো কিভাবে? এই সাইট টা কেমন?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কেউ কি আমাকে techtunes এর মত theme অথবা theme এর link দিতে পারবেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 02, 2014 11:46 PM 1 Answers
Subscribe

আমি Goole addsence এর কাজ করতে চাই তার জন্য techtunes এর মত একটা theme চাই। আমাকে কেউ কি সাহায্য করবেন। কারো কাছে যদি techtunes এর মত theme থকে অথবা theme এর link টা থাকে তাহলে theme টা অথবা link টা দিয়ে please সাহায্য করুন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2016 01:30 AM
Flag(0)

আপনি ওয়ার্ডপ্রেস এ গিয়ে ………………….. Techtunes লিখে themes সার্চ করুন , পেয়ে যাবেন।

‍আরো প্রয়োজনীয় প্রশ্ন এবং সমস্যার সমাধান জানতে Www.Esoshikhi.com

Sign in to Reply
Replying as Submit

কিভাবে mp3 remix করা হয় দয়া কেউ আমাকে সাহায্য করুন অথবা আমাকে ebook এর download link দিন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 11, 2013 03:12 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ব্লগে পোস্ট প্রকাশ করতে সমস্যা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 15, 2013 06:55 AM 2 Answers
Subscribe

ব্লগে পোস্ট লিখে প্রকাশ করার সময় এই লিখা দেখায়>>> ''আপনার পোস্ট সংরক্ষণ বা প্রকাশ করার সময় একটি ত্রুটি ঘটেছে।আবার চেষ্টা করুন" এবং প্রকাশ হয়না। কন কোন পোস্ট ২,৪, বার উপর উক্ত ম্যাসেজ দেখানুর পর প্রকাশ হয়। আর কোন কোন পোস্ট প্রকাশ করা সম্ভব হয় না। প্রকাশ (পাবলিশ) অপশনে অপশনে ক্লিক করতে করতে বিরক্তি চলে আসে। আর কোন সমাধান আছে কি ? থাকলে প্লিজ.................................
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 19, 2013 08:13 AM
Flag(0)

ব্লগারে এ রকম সমস্যার সম্মুখীন আমিও হয়েছিলাম। যে পদ্ধতি অনুসরণ করে আমি এই সমস্যা থেকে পরিত্রাণ পেয়েছি সেটি উল্লেখ করলাম,


যতোটুকু জানি, এম.এস ওয়ার্ডে লিখে কপি+পেষ্ট করলে এই সমস্যার সৃষ্টি হয়। তাই ঝামেলা এড়াতে লেখাগুলো প্রথমে Notepad এ কপি করে তারপর Notepad থেকে ব্লগারে কপি+পেষ্ট করলে আশা করি সমাধান পেয়ে যাবেন। মনে রাখবেন, ১মে html মুডে কপি+ পেষ্ট করে এরপর compose মুডে গিয়ে পছন্দ অনুসারে ফরম্যাট সিলেক্ট করে পোস্ট সাজাতে পারবেন। অথবা এম.এস.ওয়ার্ড থেকে সরাসরি কপি করে html মুডে  পেস্ট করে কিছু কোড দেখতে পাবেন, অগুলো ডিলিট করলেই সমস্যার সমাধান হয়ে যাবে আশা করা যায় । ইনশা আল্লাহ্‌!

(নিচের ছবির মতো  html মুড সিলেক্ট করে নিন)

blogspot-text-edit-problem-text-error

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 16, 2013 06:53 AM
Flag(0)

এটা আমার কয়েকদিন হয়েছিল।ব্রাউজার আপডেট করে নেওয়ার পর দেখেছি আর কোনো সমস্যা হয়নি। তবে ব্রাউজার আপডেট করলেই যে সমস্যার সমাধান হবে এ ব্যপারে আমি নিশ্চিত নই।

Sign in to Reply
Replying as Submit

dorkar.net এ কিভাবে এ্যাড পোস্ট করতে পারব দয়া করে কেউ সাহায্য করতে পারেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 27, 2013 06:05 PM 0 Answers
Subscribe

আমি গুগলে সার্চ দিয়ে বাংলাদেশী এই ফ্রি ক্লাসিফাইড সাইটটি পেয়েছি। কিন্ত এ্যাড দিতে পারছি না।আমি ইংলিশে খুবই দুর্বল কেউ যদি আমায় বাংলায় বঝিয়ে সাহায্য করতেন। আমি বাংলাদেশের সকল ক্লাসিফাইড সাইটে এ্যাড দিতে চাই মোটামুটি সবগুলোই পারি শুধু এটা পারতেছি না।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: