AVRO KEYBOARD এর মাধ্যমে এম এস ওর্য়াড এ “র্পূব” লেখতে পারছিনা ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 02, 2013 12:22 PM 2 Answers
Subscribe

AVRO KEYBOARD এর মাধ্যমে এম এস ওর্য়াড  (MS WORD - 3) এ "পূর্ব" লেখতে পারছিনা ? এখানে "র" এর সাথে "ব" সংযুক্ত হয়ে যাচ্ছে   {পূ+র(সংযুক্ত) ব } ।  

এখন কী করলে লিখতে পারব ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 08:30 PM
Flag(0)

পূর্ব=>pUrrb…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 12:31 PM
Flag(0)

আপনি অভ্র প্রথমে বাংলা মুডে নিয়ে নিচের মত টাইপ করুনঃ
pUrrb
অর্থাৎ আপনি প্রথমে ছোট হাতের পি (p), তারপর বড় হাতের ইউ (U), তারপর দুইটা আর (rr) এবং শেষে বি(b) টাইপ করুন।

Sign in to Reply
Replying as Submit

ভাই আমার দুইটা সাইট slow হয়ে গেছে এখানে কি সমস্যা হচ্ছে বুঝতে পারছিনা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 09, 2012 02:35 PM 3 Answers
Subscribe

ভাই আমার দুইটা সাইট slow হয়ে গেছে এখানে কি সমস্যা হচ্ছে বুঝতে পারছিনা

http://bdsells.com http://bdsells.blogspot.com

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 10:20 PM
Flag(0)

Sykat17212 ভাইয়ের সাথে আমিও একমত। তবে আপনার ১ম ডোমেন এর ক্ষেত্রে bandwidth এর সমস্যাও হতে পারে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 10:46 PM
Flag(0)

অপ্রয়োজনীয় গ্যাজেট কমান। হোষ্টিং যেহেতু BLOGGER এ সেহেতু ওখানে কোন প্রবলেম নেই আর আপনার পেজ মোবাইল থেকে হাফ লোড হচ্ছে কেন? একটু কষ্ট করে টেম্পেটটা আবার ইনষ্টল করুন। আর অপ্রয়োজনীয় সকল গ্যাজেট বাদ। প্রমান দেখতে signature e click korun

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 09:52 PM
Flag(0)

আপনার সাইট তো লোডই হয় না…. কোন CMS দিয়ে করেছিলেন ?

Sign in to Reply
Replying as Submit