Bikroy.com এর মত সাইট বাংলাদেশে আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 10:44 PM 4 Answers
Subscribe

থাকলে লিঙ্ক দিন প্লিজ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 06, 2013 07:20 AM
Flag(0)

বিক্রয় ডট কম টাও বাংলাদেশের সাইট আর এর মত অন্য সাইট কিভাবে থাকে ? তবে কাছাকাছি কন্টেন্ট এর সাইট আছে । বিক্রয় ডট কমের আগেই বাজারে এসেছে বেচাকেনার সাইট সহ

http://www.akhoni.com/dhaka

http://www.cellbazaar.com

http://www.clickbd.com/

http://www.bdstall.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 03:22 PM
Flag(0)

জ্বি । বিক্রয় ডট কমের মতো আরো কয়েকটি সাইট আছে ।

www.ibiggapon.com
www.cellbazaar.com
www.clickbd.com

ইদানিং আরো অনেক গুলো সাইট তৈরী হয়েছে । তবে উপরের ঐ সাইটগুলোতে বেশ ভালো ট্রাফিক ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:24 AM
Flag(0)

Cellbazar.com ও ভাল………….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 01:00 AM
Flag(0)

হ্যা আছে। www.dorkar.net এরকম একটি সাইট। সম্প্রতি এটি যাত্রা শুরু করেছে।এর ১০০ এর বেশি বিভাগ রয়েছে। এছাড়াও আরও অনেক সাইট রয়েছে।

Sign in to Reply
Replying as Submit