বাংলাদেশি কোন Web Hosting Site ভাল হবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 15, 2013 11:26 PM 5 Answers
Subscribe

ভাই আমি একটা Website খুলতে চাই । বাংলাদেশী Web hosting site থেকে । কোন Web hosting site টা বাশি ভাল এবং নিরাপদ ?

একটু সাহায্য চাচ্ছি । আমি ২০ তারিখ এর ভিতরে কিনতে চাই । তাই অতি তাড়াতাড়ি আপনাদের গুরুত্বপূর্ণ Suggestion / উত্তর চাই । 

আমার Website টা শুধুমাত্র Link share / ছোটো size এর ফাইল hosting এর site হবে ।

আমার ব্লগ টা হচ্ছে ourmyandroid.blogspot.com । answerbd.com এর কাছে আমি ক্ষমা চাইছি যদি Site লিংক দেয়ার নিয়ম না থাকে । আমাকে ব্লক করবেন না please.

আমার আইটা প্রথম Post / প্রশ্ন । ভুল করে থাকলে ক্ষমা চাইছি । 

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 23, 2015 05:20 PM
Flag(0)

http://cyberdeveloperbd.com/ থেকে নিতে পারেন। অনেক কমে ভাল মানের সার্ভিস পাবেন। এখানে প্যাকেজগুলো দেখতে পারেনঃ http://www.cyberdeveloperbd.com/shared-hosting-premium

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 09, 2014 11:50 AM
Flag(0)

Hosting কেনার ক্ষেত্রে দেখতে হবে

১.তাদের মান কেমন?

২.সার্ভার পাওয়ারফুল কিনা?

৩.সময়মত সার্পোট পাবেন কিনা?

৪. ফুল কন্ট্রোল দিবে কিনা (ডোমেন এর ক্ষেত্রে)

৪. ব্যাকআপ ব্যবস্থা কেমন আরো অন্যান্য

শুধুমাত্র সস্তা খোজবেন না. উপরে যে প্রশ্নগুলো দিলাম তার মান যাচাই করবেন না হয় পরে পস্তাবেন।  আমি নিজে কয়েকটা সাইটের জন্য Hostmight এর থেকে সার্ভিস নিয়ে আসছি ৩ বছর। তাদের সেবা ও মান অনেক ভাল মনে হয়েছে। আপনার জন্য সাজেস্ট করলাম এখন আপনিই ভাল মন্দ বিচার করবেন।

ডোমেন, হোস্টিং কেনার জন্য ভিজিট করুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 09, 2014 12:08 AM
Flag(0)

আমার মতে www.serverbd.net হচ্ছে সবচেয়ে ভালো কোম্পানি। আপনি তাদের থেকে নিতে পারেন। 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 15, 2014 10:05 AM
Flag(0)

TutoHost থেকে নিতে পারেন। আপনার পছন্দমত প্যাকেজ এখান থেকে http://tutohost.com/bangla/hosting-plan.php বেছে নিন। 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2013 10:41 AM
Flag(0)

হুম এটাই ভাল হবে, বিদেশীদের থেকে সার্ভিস ভাল পাবেন, এবং সকল ধরণের হেল্প বাংলাতে পাবেন। চাইলে আমাদের কাছ থেকে নিতে পারেন www.linuxhostlab.com

Sign in to Reply
Replying as Submit