যদি উচ্চতর গনিত এসএসসি এবং এইচএসসি তে না থাকে তবে কি সিএসই.কিংবা সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং করা যাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 23, 2014 08:48 PM 2 Answers
Subscribe

আমার এসএসসি এবং তে গনিত ছিলো না। অপশনাল ছিলো কম্পিউটার শিক্ষা। আমি এখন কোন প্রাইভেট ভার্সিটিতে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বা সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং করতে চাচ্ছি। আমি কি করতে পারবো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 08, 2015 09:10 AM
Flag(0)

CSE পড়ার জন্য উচ্চমাধ্যমিক পর্যায়ে গনিত এবং পদার্থ বিজ্ঞান থাকা জরুরী।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2015 10:34 AM
Flag(0)

গনিত ইংরেজী ১ম. এবং ইংলিশ ২য় পত্র এস এস সি .রসায়ন. পদার্থ ,জীববিজ্ঞন .ইতাদ্যি আমি মোঃ মাসৃদ রানা মাসুম ম এল খুকনী .হাই স্কুল এনাতয় পুর .সিরাজগঞ্জ

Sign in to Reply
Replying as Submit

CSE (Computer science engineering এর বই চাই versity এর বই B.SC

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 24, 2013 11:38 AM 0 Answers
Subscribe

B.SC লেবেলের versity এর বই চাই । CSE
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

DIU versity সম্পের্কে জানতে চাই । বিস্তারিত এবং CSE Department এর যা যা বই আছে PDF চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 02:27 AM 2 Answers
Subscribe

DIU versity সম্পের্কে জানতে চাই । এটার খরচ কি রকম যায় । ভাল না খারাপ । এটা কি আসলে একটা versity বা কোন দুরনীতি নাই তো । ভাই কেউ কি আমার এই প্রশ্নের উত্তর দিতে পারেন ? যদি এটা দুনীর্তি একটি versity না হয়ে থাকে তাহলে CSE (computer science) এর সব বই PDF চাই । B.S.C . । আশা রাখি উত্তর পাবো । আশায় রইলাম ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 23, 2014 04:05 PM
Flag(0)

DIU versity সম্পের্কে:

http://www.daffodilvarsity.edu.bd/

CSE Department এর বই:

একাডেমিক বই

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 07:42 AM
Flag(0)

http://www.daffodilvarsity.edu.bd/

Sign in to Reply
Replying as Submit