মুভির সিডি ও ডিভিডির কেসেট দেখাই যায় না ,চালানো ত দুরে থাক ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 13, 2013 11:11 PM 0 Answers
Subscribe

কম্পিউটারে স্ফওয়্যারের  সিডি ও ডিভিডি রাইডার এর মাধ্যেমে  সিডি ও ডিভিডি চালালে  my computer এ যে  সিডি ও ডিভিডির  লোকাল ডিক্স আছে  , সেখানে সিডি ও ডিভিডির চিন্য দেখা যায় ।  কিন্তু মুভির সিডি ও ডিভিডির কেসেট দেখা যায় না , চালানো'ত দুরে থাক । সমাধান কী ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কম্পিউটারে সরা দিন বশে ও কোন কিছুই আয় করতে পারছি না ভাই আমার বড় কষ্ট এর উপায় কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 19, 2013 12:16 PM 1 Answers
Subscribe

কম্পিউটারে সরা দিন বশে ও কোন কিছুই আয় করতে পারছি না ভাই আমার বড় কষ্ট এর উপায় কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:55 AM
Flag(0)

আয় করার চেষ্টা করেন……

Sign in to Reply
Replying as Submit

Full version software এর সুবিদা কোন দিন ও পাবো না,,কোনদিন ও কি এর দেখা পাব না,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 18, 2013 12:07 PM 1 Answers
Subscribe

আচ্ছা যাদের কিনার অর্থ নেই তারা কি কিংবা আমড়া কোন দিন ও Full version software ব্যবহার করতে পারবো না । যদি এমন কোন পদ্ধতি থাকে তাহলে ভাই জানেরা আমাকে একটু জানাবেন ,আমার sublime,Zend IDE software খুব দরকার তা আবার ফুল version, টাকা নেই কিন্তু স্বপ্ন আছে কিন্তু তাই বলে কেউ ঘৃনা করবেন না ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 23, 2013 01:15 PM
Flag(0)

আমরা বেশির ভাগ মানুষ ই বিভিন্ন Software কিনি না , কারন আমাদের অত টাকা নেই । কিন্তু তাই বলে ব্যবহার করতে পারব না কেন …!!
আপনি এইসব Software গুলোর Crack Version ব্যবহার করতে পারেন । Warez-BB ( www.warez-bb.org ) থেকে আপনার সফটওয়্যার গুলোর Crack অথবা Serial Key সহ সম্পূর্ণ সফটওয়্যার টি নামাতে পারেন । ……… ….. 🙂
ওপরের সাইট টি ছাড়াও আরও ওয়েবসাইট আছে । Google এর মাধ্যমে আপনি সেগুলো পেতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit

ট্রায়াল version,Full version,এবং ক্রেক বলতে কি বুঝানো হয় ,ধরেন……

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 18, 2013 11:58 AM 2 Answers
Subscribe

আমার কাছে যেসব software আছে সেগুলা কি ট্রায়াল version নাকি Full version সেটা যাচাই করবো কিভাবে ,,,,,
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 19, 2013 03:27 AM
Flag(0)

Trial ভার্সন অনেকটা ডেমো ভার্সনের মতই। এটা নির্দিষ্ট কিছু সময়ের জন্য তাদের সফটওয়্যরটি গ্রাহকদের ব্যবহার করতে দেয়।পরবর্তীতে গ্রাহক সন্তুষ্ট হলে সেটি ক্রয় করে থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 18, 2013 10:36 PM
Flag(0)

লাইসেন্স ছাড়া কিছু দিনের জন্য কোন সফট ব্যবহারের জন্য permossin দেওয়া হয় সেটা trial version . আর লাইসেন্স কৃত সফট কে full vrs বলা হয়

Sign in to Reply
Replying as Submit

ট্রায়াল version মানে কি ? এর অর্থ কি Free software কে বুঝানো হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 18, 2013 11:56 AM 1 Answers
Subscribe

ট্রায়াল version মানে কি free software, আর Full version মানে কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 08:11 AM
Flag(0)

ট্রায়াল ভার্সন বলতে বোঝানো হয় লিমিটেড ফিচার ব্যাবহার করা অথবা একটা নির্দিষ্ট সময়ের জন্য কোন সফটও্য়্যার ব্যবহার করা । সময় কতটুকু এটা নির্ভর করছে ঐ সফওয়্যার কোম্পানীর ইচ্ছার উপর । যেমন আপনি যদি মাইক্রোসফটের ওয়েবসাইট থেকে Windows 8 ডাউনলোড করেন এবং তা আপনার পিসিতে ইন্সটল করেন তাহলে ৯০ দিন ট্রায়াল পিরিয়ড পাবেন । অর্থাৎ Windows 8 এর মেয়াদ হবে ৯০ দিন ।
আবার যদি utorrent সফটওয়্যার ডাউনলোড করেন তাহলে এর নির্দিষ্ট কোন মেয়াদ নেই, তবে কিছু সুবিধা থেকে বঞ্চিত হবেন যা শুধুমাত্র ফুল ভার্সনে দেওয়া আছে ।
তবে আমরা বাঙ্গালীরা ক্রাক ব্যাবহার করতে ভালোবাসি 😀 😀 😀

Sign in to Reply
Replying as Submit

any software ar khatra ”full version” bolta ki bujai?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 14, 2013 04:07 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 08:17 AM
Flag(0)

ট্রায়াল, ডেমো,বেটা ভার্সনে কিছু অসুবিধা থাকে । যেমন- নির্দিষ্ট মেয়াদ,লিমিটেড ফিচার,বিজ্ঞাপন ইত্যাদি ।
ফুল ভার্সন এগুলোর বিপরিত ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 15, 2013 06:33 AM
Flag(0)

ফুল ভারসন বলতে লাইসেন্স করা বুঝায়

Sign in to Reply
Replying as Submit