আমি কিভাবে ব্লাগার.কমে সাইটম্যাপ যোগ করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 12, 2014 09:50 PM 3 Answers
Subscribe

ব্লগার.ডটকমে সাইটম্যাপ যোগ করে দিতে পারছি না। যদি কেউ পারেন তাহলে আমাকে একটু হেল্প করেন? আমার সাইট fdnorg.blogspot.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 25, 2015 07:37 PM
Flag(0)

Sitemap Setting নাকি sitemap page. একটা example দেখুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2015 11:18 AM
Flag(0)

প্রথমে https://www.xml-sitemaps.comএই সাইট থেকে আপনার ব্লগের জন্যে সাইট ম্যাপ তৈরি করে নিন তারপর ব্লগারে আপনার ব্লগে লগইন দিয়েঃ

Settings>Search preferences>Custom robots.txt >Yes করে কোড টুকু পেস্ট করে দিন ব্যাস ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 13, 2014 10:07 AM
Flag(0)

তোমার সাইটি খুব সুন্দর। আপনি কম্পিউটার জগত সাইট থেকে সাহায্য নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit

WordPress কিভাবে Install করবো ?help—(vedio,book,স্লাইড)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2013 02:29 AM 1 Answers
Subscribe

WordPress কিভাবে Install করবো???আর কিভাবে শিখবো ??
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 29, 2013 10:16 AM
Flag(0)

ওয়ার্ডপ্রেস ইন্সটল করার জন্যে প্রথমেই একটি ওয়েব সার্ভার লাগবে যা আপনার পিসিতে থাকতে হবে বা ওয়েব হোস্টিং কেনা থাকলে সেখানেই ইন্সটল করতে পারেন

প্রথমেই পিসিতে কিভাবে ইন্সটল দিবেন তা দেখে নিন


এবং কিভাবে হোস্টিং সার্ভারের সিপ্যানেল থেকে ইন্সটল করবেন
http://www.youtube.com/watch?v=Y67wadHKeo4

দরকারী লিঙ্কঃ
ওয়ার্ডপ্রেস ডাউনলোডঃ http://wordpress.org/download/
Wamp সার্ভার ডাওনলোডঃ http://www.wampserver.com/en/#download-wrapper

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

একটি Liverty Reserv ACCOUNT কিভাবে খোলব তার উত্তর কি কেউ জানেনা ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 11, 2013 06:01 AM 0 Answers
Subscribe

আমি Liverty reserv একাউন্ট খোলতে অনেক চেষ্টা করেছি কিন্তু পারিনি ।liverty reserv ACCOUNT কিভাবে খোলব তা Point to point বলে দিবেন ।

 

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

LIVERTY RESERV এ আমি একটি একাউন্ট করতে পারতে ছিনা । সা্হায্য চাই ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 08, 2013 05:18 AM 1 Answers
Subscribe

LIVERTY RESERV এ আমি একটি একাউন্ট করার জন্য নিবন্দন করেছিলাম । এরপর আমার ইমেইল এ একটি মেইল গিয়েছিল যেখানে একটি একাউন্ট নাম্বার ছিল । ই'মেইল (পাঠাবার সময়) আসার আগে  PASSWORD, LOGIN ,ঘMASTER KEY, দিয়েছিল ।এখন LIVERTY RESERV  এর  একাউন্ট  খোলতে যাব , সেখানে একাউন্ট নাম্বার ও PASSWORD চাই ।

আমি একাউন্ট নাম্বার ও PASSWORD ( ই'মেইল পাঠাবার সময় PASSWORD ও LIVERTY RESERV এর একাউন্ট খোলার সময় PASSWORD দুইটা'ই )  দিয়েছি কিন্তু খোলেনা ।

  এখন আমি কিভাবে একাউন্ট খোলব ? দয়া করে জানান । অনেক টাকার ব্যপার ।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2013 12:30 AM
Flag(0)

নিদিষ্ট সময়ের মধ্যে আপনি লিংকটিতে ক্লিক করেননি মনে হয়, যার কারনে লিংকটির ভেলিড সেসন শেষ হয়ে যায় । পুনরায় ওই ইমেল দিয়ে আরেকটি খোলার চেষ্টা করুন । যদি বলে ইমেল অলরেডি ইউজড, তাহলে পুনরায় ভেরিফিকেশন লিংক রিকুয়েষ্ট পাঠান এবং নতুন পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন ।

Sign in to Reply
Replying as Submit

আমি একটি FTP Movie server বানাতে চাই Local client দের জন্য কেও জানলে আমাকে সাহায্য করবেন দয়াকরে ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 06, 2013 12:36 PM 1 Answers
Subscribe

I have an internet sybercafe.and we suply our internet connetion to other peole.So i want to made a WEB based FTP movie server for my local client.in Ubuntu server version 12.10.can any one Help me..plese..?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 01:21 AM
Flag(0)

I think you have to choose XAMPP for making a local server…After install it, you have to make a website and upload that in Htdocs folder. Because that is your local server…

Sign in to Reply
Replying as Submit

SQLকিভাবে শিখবো ?আমাকে vedio দিয়ে বা কি ভাবে এটা নিয়ে Help করবেন ভাই ???

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 18, 2012 04:53 PM 1 Answers
Subscribe

আমি শিখতে চাই SQL কেউ কি আছেন ভাই আমাকে শিখানোর পথটা ধরিয়ে দিবেন কিছু বাংলা ভিডি ও দিয়ে ????maynuddinmohammad@gmail.com/yahoo.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 04:59 AM
Flag(0)

webcoatchbd.com এ ভাল কিছু টিউটোরিয়াল পাবেন।

Sign in to Reply
Replying as Submit

Bangla vedio চাই WordPress এর ।maynuddinmohammad@gmail.com/yahoo.com

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 18, 2012 04:41 PM 2 Answers
Subscribe

আমার প্রিয় সাইটের প্রিয় সাহায্যকারী ভাইগন আমর সালাম নিবেন । ভাই একবার যদি পাইতাম অনেক বাংলা ভিডি ও Mediafire link বা আমার Email এ যদি চলে যেত কথই না , খুমি হতাম ,মহান আল্লাহ যেন এমন একজন ভাইয়ের সাথে আমর লেখাগুলার পরিচয় করিয়ে দেয় ,যিনি আমাকে WordPress এর বাংলা ভিডি ও দিবেন ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 05:00 AM
Flag(0)
webcoatchbd.com এ ভাল কিছু টিউটোরিয়াল পাবেন।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 01:09 AM
Flag(0)

http://www.techtunes.com.bd/web-design/tune-id/162424

Sign in to Reply
Replying as Submit

কম্পিউটার Hardware বাংলা ভিডি ও Mediafire link দিবেনতো ভাই নাকি নিরাশ….

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 04:13 PM 0 Answers
Subscribe

যকনই Mediafire link পাই ঠিক তখন মনটা আনন্দে ভরে যায় হো ভিডিও হোক কোন Screen সট বা PDF বই আর আজকে আমি চাই বাংলা Computer Hardware vedio(লেখাতে কোন ভুল হলে ক্ষমা করবেন ভাই বলতে সোজা কিন্তু আপনারা এত কষ্ট করেন ভাবতে অবাগ লাগে ) আমরা যা চাই তাহাই পাই মানি সমাধান অসাধারন একটি সাইট ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: