computer bluescreen cash acha modem connect korle?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 19, 2013 02:36 PM 0 Answers
Subscribe

Vai amer akti relaince modem use kortam valoi cholto but now modem lagia connect korle cash hoye bluescreen acha and locale id 16393......please help me..kew help koren khub bipode achi.

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

“Citycell zoom ultra te আমি ৪৯০ টাকায় আনলিমিটেড ব্যবহার করি। স্পীড ও ফুল পাওয়া যায় এতে।” kivabe shomvob?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 03:26 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 04:11 AM
Flag(0)

কি ধরনের স্পীড আপনার কাছে ফুল স্পীড বুঝলাম না ভাই । ফুল স্পীডের সংগা কি ? কেমনে চালান জানাবেন ?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 31, 2012 09:29 AM
Flag(0)

৪৯০ টাকায় আনলিমিটেড সিটিসেলে অসম্ভব । বরং ৪৭০ টাকায় দুই গিগা পাওয়া যায় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:32 AM
Flag(0)

আমাদের একটু জানান কিভাবে কোন প্যাকেজ নিলেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 12:58 PM
Flag(0)

In my opinion, the best internet service provider is Banglalion wimax. No one cam be equal like them.

Sign in to Reply
Replying as Submit

Mobile theke AnswersBD.com use koren? See this! *FM*

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 03:15 PM 1 Answers
Subscribe

Shudhu apnar proshno ba uttor er sheshe likhun *FM* Means From Mobile! Admin er drishti akorshon korchi ei bapare! Thanks! *FM*
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 04:10 PM
Flag(0)

আইডিয়াটি গ্রহন করা হল, এটি শুরুতেই লিখলে ভাল হয় ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

আমি Nokia 6300 মডেলের মোবাইল use করি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 05:10 PM 4 Answers
Subscribe

আমি Nokia 6300 মোবাইল ইউজ করি এটার মধ্যে কিভাবে ইন্টারনেট চালাইতে পারি এবং যাতে বাংলা ইংলিশ দেখা যায় ইত্যাদি সুয়োগ সুবিধা লিখে আমার সমস্যার উত্তররের আশায় রইলাম । আমার উত্তর PDF দিয়েন Download করে রাখবো মনে রাখার জন্য ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 07:03 AM
Flag(0)

আপনার জন্য pdf এ লিখে দিয়েছি ডাউনলোড করুন http://www.mediafire.com/view/?7adxj0se7gci7in

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 06:55 AM
Flag(0)

আপনি যে সিম এ use করেন customer care এ phone করে ইন্টারনেট সার্ভিস টি চালু করে নিন। airtel hole *121*7*3# লিখে call করুন। পরে http://gallery.mobile9.com/topic/?ii=409&ty=317&tp=opera%20mini লিংক থেকে opera mini যে টা মন চায় ডাউনলোড করুন । করে আপনার মোবাইল এ ইন্সটল করুন। opera এর address bar এ লিখুন opera:config enter করুন। দেখবেন পেজ এ একদম নিচে লিখা use bitmap fonts for complexscripts এটা কে yes করুন । পরে save করে নিন। ওকে আপনার সব কাজ শেষ মজা করে use করেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 10:05 AM
Flag(0)

রবি বেষ্ট। *১৪০*৭# দিয়ে।
১. সব প্যাকেজের লিষ্ট
২. জিপিআরএস (ইন্টারনেট সেটিং)
আর জিপিতে *১১১*৬#
আর, আপনার সবার আগে লাগবে ইন্টারনেট সেটিং।
ইন্টারনেট ব্যবহার করতে একটা উন্নত ব্রাউজার আবশ্যক। আপনার সেটের ব্রাউজার অনেক মান্ধাত্বা আমলের। অপেরা মোটামুটি কিন্তু UC BROWSER বেস্ট এখান থেকে অপেরা ইউসি ও অন্যান্যপ্রয়োজনীয় সফ্টায়ার ডাউনলোড করুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:34 AM
Flag(0)

আপনি p1 লিখে ৫০০০ সেন্ড করেন যদি আপনি জিপি ব্যবহার করেন ।

Sign in to Reply
Replying as Submit