d link usb modem data card

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 11, 2012 07:10 AM 1 Answers
Subscribe

ami data card use kori amar laptop e but ami ektu rural area theke net kori tai tower thikthak pai na, keu bolben ki kore room er vitore full tower pabo dlink dw 156 modem e.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 12:41 PM
Flag(0)

Ki dhoroner data card use koren? bistarito bolun pls! *FM*

Sign in to Reply
Replying as Submit

7 এবং xp USB software চাই Mediafire link please

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 03:32 PM 1 Answers
Subscribe

7 এবং xp এর জন্য USB software চাই Mediafire এ যেমন : বস আপনার computer বন্ধ হচ্ছে , বা কম্পিউটার বলবে বস USB পাইছে , বা বস ভাইরাস চেক করে নিন বা বলবে এখন সময় ১টা ৩০ মিনিট... ইত্যাদি
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 21, 2013 01:39 PM
Flag(0)

এই link a visit করে download করতে পারেন!

http://wintoflash.com/download/version-0-7-0054/http-4/

direct download link with resume support!

Sign in to Reply
Replying as Submit

USB কি? USB পেনড্রাইভে সাধারণত কয়টি পিন থাকে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 12:58 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 03:39 PM
Flag(0)

USB মানে হচ্ছে Universal Serial Bus. এতে চারটা পিন থাকে।

image

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 02:38 AM
Flag(0)

USB MEANS UNIVERSAL SERIAL BUS. THERE ARE 4 PINS IN A PENDRIVE.

Sign in to Reply
Replying as Submit