Upwork এ কাজের Bid করার জন্য ভাল মানের cover leter কোথায় পাওয়া যাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 15, 2015 09:16 AM 2 Answers
Subscribe

Upwork এ কাজের Bid করার জন্য ভাল মানের cover leter কোথায় পাওয়া যাবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2015 04:29 AM
Flag(0)

cover leter কাজ অনুযায়ী নিজে লিখাই ভাল। তবে এক্সামপ্ল হিসাবে এই সাইট দেখতে পারেন…   http://upworktestanswer.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 17, 2015 08:13 AM
Flag(0)

এই সাইট দেখতে পারেন, upworktestanswer.com আমিও এই সাইট ফলো করি। 

Sign in to Reply
Replying as Submit

সঠিক Upwork test answers গুলো কোথায় পাওয়া যাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 15, 2015 08:54 AM 2 Answers
Subscribe

Upwork এ প্রোফাইল ১০০% করতে সঠিক Upwork test answers গুলো দরকার। অনলাইনে যেগুলো পাচ্ছি সেগুলো প্রায় ভুল। সঠিক Upwork test answers গুলো কোথায় পাওয়া যাবে ? 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2015 04:30 AM
Flag(0)

কিছু দিন পর পর Upwork তাদের প্রশ্ন পরিবর্তন করে নতুন প্রশ্ন যোগ করে। তবে এক্সামপ্ল হিসাবে এই সাইট দেখতে পারেন…   http://upworktestanswer.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 17, 2015 08:14 AM
Flag(0)

এই সাইট দেখতে পারেন, upworktestanswer.com.  প্রায় সব উত্তর আছে। 

Sign in to Reply
Replying as Submit