Windows 7 ultimate ar original serial key ase?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 19, 2013 10:41 AM 1 Answers
Subscribe

Activator gulu te virus thak,tai product key ase karo kase.thakle pls help me
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 20, 2013 09:43 AM
Flag(0)

FJGCP-4DFJD-GJY49-VJBQ7-HYRR2
342DG-6YJR8-X92GV-V7DCV-P4K27
22TKD-F8XX6-YG69F-9M66D-PMJBM
49PB6-6BJ6Y-KHGCQ-7DDY6-TF7CD
FHY4Q-VB63H-XK8VD-9Y68P-RFQ43
J6C9R-C9HHG-3CWTY-Y4MPW-CD72J

এই সিরিয়াল কী গুলো শুধু পাইরেটেড/ক্রাক ভার্সনে চলবে। জেনুইন ভার্সনে কাজ করবে না। আশাকরি বুঝতে পেরেছেন। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

AnswersBD এর জন্য কয়েকটি প্রস্তাবনা ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 11, 2012 07:37 AM 2 Answers
Subscribe

AnswersBD নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ । আশাকরি এটি বাংলাদেশের অন্যতম প্রধান সাইট হিসেবে গড়ে উঠবে । সাইট এর সহজ নেভিগেশন এর জন্য আমার কয়েকটি প্রস্তাবনা । ১-নোটিফিকেশান বার থাকতে হবে হেডার বক্সে যাতে সমসাময়িক সব নোটিফিকেশান থাকবে । ২-সাইট এর জন্য একটি স্লোগান থাকতে হবে । ৩-কয়েকজন মোডারেটর থাকতে হবে যারা অনাবশ্যক পোস্ট ডিলিট করবেন । ৪-সদস্যদের পয়েন্ট এর ভিত্তিতে বিভিন্ন নাম দেওয়া যেতে পারে যা নামের পাশে থাকবে । ৫-যারা স্প্যামিং এর সাথে জড়িত থাকবে তাদের আইপি কয়েকদিন এর জন্য ব্যান করা যেতে পারে । ৬-সাইট এর থিম আরও আকর্ষণীয় হওয়া দরকার । ৭-যেহেতু এটা বাংলা ভিত্তিক সাইট তাই পেজ এ সদস্যের সংখ্যা বাংলায় দিলে ভালো হতো । ৮-উপরের search বাটন ও বাংলা হতে হবে । আরও কিছু বিষয় আছে যা আমি পরে যুক্ত করবো আশা রাখি । ধন্যবাদ AnswersBD টিম ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 10:22 AM
Flag(0)

অনেক গুলো প্রস্তাবনা!

প্রস্তাবনা গুলোর উত্তর

১। নোটিফিকেশান বার এর চিন্তাটি মাথায় আছে

২। আপাতত এটি ব্যবহার করা যাতে পারে “বাংলা ভাষায় জ্ঞানের চর্চা আকাশ চুয়ে যাক”

৩। মডারেটরগন খুব শীঘ্রই আসছেন

৪। সদস্যদের পয়েন্ট এর ভিত্তিতে বিভিন্ন নাম দেওয়া যেতে পারে… এর জন্যে আলাদা প্রফাইল তৈরী করা হচ্ছে এবং গুরুদের জন্যে আলাদা প্রফাইল ব্যাজ থাকবে যা ফেইসবুকের প্রফাইলে যোগ করতে পারবেন

৫। স্প্যামিং এ কোন ছাড় নাই

৬। থিম আপাতত চলুক সবাই একটু বুঝতে থাকুক যেহেতু এই ধরনের প্লাটফরম প্রথম

৭। সদস্যের সংখ্যা বাংলায় … বাংলায় কোডিং একটু কষ্ট হয়ে যাবে….চেষ্টা করে দেখা হবে

৮। সার্চ বাটন বাংলায় করে দেওয়া হল

আরও কিছু বিষয় এর জন্যে অপেক্ষায় থাকলাম

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 08:17 AM
Flag(0)

আপনার প্রস্তাবনা অনেক সুন্দর হয়েছে! Admin যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন আশা করি। ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit

আমি win 7 ultimate setup করছি এখন product key চায় ,কি করবো ১মাস এর মেয়াদ মাত্র ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 05, 2012 03:26 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 15, 2012 09:18 AM
Flag(0)

আপনার windows 7 টি Activate করে নিন। আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন। সৃষ্টিকর্তার রহমতে আমিও ভাল আছি। বন্ধুরা windows 7 Setup করেছেন কিন্তু license নাই কোন সমস্যা নাই আজ আপনাদের জন্য নিয়ে আসলাম windows 7 এর license। সাইজ মাত্র-১.১৩ mb। WINDOWS 7 LOADER-JB.EXE আইকন এ double করে install এ ক্লিক করুন সামান্য কিছু সময় পর windows টি restart দিন তাহলেই হয়ে যাবে আপনার windows 7 আর Activation। Download করতে এই লিঙ্ক এ ক্লিক করুন। প্রথমে এই লিঙ্ক http://www.ziddu.com/download/16180922/WL1.9.6Latest_.rar.html থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। ফোল্ডারটি unzip করুন। এরপর ভিতরে প্রবেশ করুন। windows loader নামে একটি অ্যাপ্লিকেশান ফাইল পাবেন। এটি রান করান। একটি বক্স আসবে যেখানে উইন্ডোজের কিছু ইনফর্মেশন দেওয়া আছে। বাম পাশে একটি install বাটন দেখতে পাবেন। ইন্সটলে ক্লিক করুন। কিছুক্ষণ সময় নিবে। তারপর আরেকটি বক্স আসবে যেখানে মেসেজ দিবে যে পিসি restart করতে হবে। restart করুন। এবার আপনার উইন্ডোজ জেনুইন হয়ে গিয়েছে। কিভাবে বুজবেন? My Computer>Properties এ যান। নিচের দিকে দেখতে পাবেন windows is activated. এবং প্রোডাক্ট কী দেওয়া থাকবে। ধন্যবাদ ভালো থাকবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 02:52 AM
Flag(0)

রেজিষ্টার্ড ভার্সন কিনে নিলেই ব্যবহার করতে সমস্যা হওয়ার কথা না।

চোরাই পথে করা যায়… কিন্তু চুরি জিনিষটাতো ভাই ভালো না… :p :p

Sign in to Reply
Replying as Submit