ucweb ব্রাউসার এ বাংলা পেপার পড়তে পারছি না দয়া করে বলবেন কি করতে হবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 08, 2013 01:46 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 13, 2013 05:55 AM
Flag(0)

uc web সব virsion বাংলা support করে না শুধু মাত্র নতুন virsion গুলো বাংলা support করে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 10, 2013 04:16 AM
Flag(0)

uc browser দিয়ে বাংলা পড়া যায় না । opera mini use করেন, বাংলা পড়তে পারবেন । ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 07:17 PM
Flag(0)

UC Browser দিয়ে আপনি বাংলা পড়তে পারবেন না। কারণ ইউসি বিট ম্যাপ ফন্ট সাপোর্ট করে না। কেবল মাত্র আপনার মোবাইলে যদি বাংলা সাপোর্ট করে তবেই ইউসি দিয়ে বাংলা ওয়েবপেজ পড়া যাবে।sad

সূত্রঃ UC অফিসিয়াল ফোরাম।

Sign in to Reply
Replying as Submit