UC ব্রাউজারে বাংলা কিভাবে দেখব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 19, 2012 06:44 AM 6 Answers
Subscribe

আমার নকিয়া E5 এ UC ব্রাউজার থেকে বাংলা পড়া যায় না। আমি কিভাবে UC ব্রাউজার থেকে বাংলা পড়ব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 01:51 AM
Flag(0)

আপনাদের জন্য নিয়ে এলাম দারুন একটি UC Browser virson 8.2 এটা সম্পূর্ণ বাংলায় অনুবাদকৃত। এই Browser এ আপনি অনেক পৃষ্ঠা লোড এবং সঞ্চয় করতে পারবেন।আপনাদের জন্য নিয়ে এলাম দারুন একটি UC Browser virson 8.2 এটা সম্পূর্ণ বাংলায় অনুবাদকৃত। এখান থেকে ডাউনলোড করে দেখতে পারেন http://www.ziddu.com/download/20822000/UCBrowser_V8_2_0_116_Bangla.jar.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 01, 2012 01:29 PM
Flag(0)

বাংলা সমর্থিত handset লাগবে! যেমন Nokia 2700 classic. ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 01, 2012 12:54 PM
Flag(0)

 

এখান থেকে ডাউনলোড করে নিন
http://bdfoorti.com/category/install/39333/Uc-Browser-V8.5-(test).jar.html
 
uc bangla browser
অ্যান্ড্রয়েড মোবাইল এর জন্য UC বাংলা ব্রাউজার 
http://www.mediafire.com/download.php?odlwqgz3r9w5jos
 
https://play.google.com/store/apps/details?id=lk.bhasha.sett.bengali&feature=search_result#?t=W251bGwsMSwxLDEsImxrLmJoYXNoYS5zZXR0LmJlbmdhbGkiXQ..
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 03:01 PM
Flag(0)

uc browser bangla

uc browser symbian bangla

bangla font in uc browser

 

Download for Mobile
uc-browser-v8-2-0-116-bn.jar

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2012 05:32 AM
Flag(0)

UC Browser একটি ইউনিকোড সমর্থিত ব্রাউজার। বাংলা দেখা না গেলে আপনি সম্ভবত কখনোই দেখতে পাবেন না। Opera Mini ব্যবহার করুন। এতে আপনি Complex Script Enable করে বাংলা দেখতে পাবেন! ধন্যবাদ!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2012 03:37 PM
Flag(0)

ভাই, UC ব্রাউজারে ডিফল্ট ব্রাউজারেই বাংলা প্রি-সেটিংস করাই থাকে । আসলে বাংলাতো নয়,ইউনিকোড সাপোর্টেড ব্রাউজার এটি । আর আপনি যদি তাও বাংলা দেখতে না পারেন তবে নকিয়া স্টোর থেকে UC ব্রাউজার নামিয়ে নিন ।

Sign in to Reply
Replying as Submit