টুইটারে ২০০০(দুই হাজার) এর বেশি ফলোইং(following) করতে হলে কি করতে হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 25, 2014 07:14 PM 1 Answers
Subscribe

আমার একটি টুইটার একাউন্ট আছে সেখানে আমার ২০০০ (দুই হাজার) ফলোইং(following) হয়েছে এবং ৯০০(নয় শত) ফলোয়াস(followers) আছে এখন আমি আর ফলোইং করতে পারছি না। এখন আমি অন্যদের কি ভাবে ফলোইং(following) করতে পারবো। কারো যানা থাকলে বলবেন কি...............
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 09:36 AM
Flag(0)

 www.twiends.com  আপনি এই ঠিকানায় যেয়ে আপনার টুইটার একাউন্ট এড করে ফলো করতে থাকেন।  আপনারও ফলোয়ার বাড়বে।

 

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

Sign in to Reply
Replying as Submit

টুইটারে ২০০০ এর বেশি ফলোইং(following) করতে হলে কি করতে হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 14, 2014 01:22 AM 1 Answers
Subscribe

আমার একটি টুইটার একাউন্ট আছে সেখানে আমার ২০০০ (দুই হাজার) ফলোইং(following) হয়েছে এবং ৯০০(নয় শত) ফলোয়াস(followers) আছে এখন আমি আর ফলোইং করতে পারছি না। এখন আমি অন্যদের কি ভাবে ফলোইং(following) করতে পারবো। কারো যানা থাকলে যানাবেন...............
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 04, 2014 11:58 PM
Flag(0)

আপনি  www.twiends.com  এই সাইটটি ব্যাবহার করতে পারেন।

 

এই রকম আরও কিছু পেতে ঘুরে আস আইডিয়া বাজ.কম থেকে।

Sign in to Reply
Replying as Submit

ফেসবুক পেজে মোবাইল দিয়ে ফটো আপলোড করতে পারিনা!!!

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 29, 2013 01:54 AM 0 Answers
Subscribe

আমি মোবাইল দিয়ে ফেবুতে পেজ ব্যবহার করি।আগে মোবাইল দিয়ে পেজে ছবি আপলোড করতে পারতাম কিন্তু এখন পারিনা।অন্য কোন ভাবে মোবাইল দিয়ে ছবি আপলোড করা যায় কি না সেটা জানতে চাই???? আর একটি কথা ছবি আপলোড হয়ে এলবামে জমা হয় কিন্তু পোষ্ট হয় না।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কিভাবে টুইটারে ফলোয়ার বাড়ানো যায়???

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 20, 2013 03:07 AM 1 Answers
Subscribe

টুইটারে আমার ফলোয়ার কম। তাই কিভাবে ফলোয়ার বাড়ানো যায়??? কেউ জেনে থাকলে জানাবেন আশা করি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2013 10:52 AM
Flag(0)

Twitter এ Follower বাড়ানোর বা কমানোর জন্য তুমি ব্যবহার করতে পার

[Twiends][1] বাড়ানোর জন্য

[Karma][2] কমানোর জন্য

Online Market Place [Odesk , Elance , Freelancer…….etc] এ এগুলোর অনেক কাজ আসে , তুমি চাইলে করতে পার । যেকনো সমসার সমাধানের জন্য আমাকে জানাতে পার ।

[1]: http://%20http://twiends.com/
[2]: http://dossy.org/twitter/karma/

Sign in to Reply
Replying as Submit

একটা Avast full version Anti Virus প্রয়োজন, দয়া করে কেউ সাহায্য করুন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 01, 2013 03:56 AM 1 Answers
Subscribe

আমাকে কি কেউ ২০১৩ সালের Avast Anti Virus ফুল ভার্সন এর Download Link দিতে পারবেন? আমি Avast এর Official Website এ চেষ্টা করছি, কিন্তু ওয়েব সাইট টিতে ডুকতেই পারি নি, কার যদি নিজস্ব Web Storage এ ফাইল গুল আপলোড করা থাকে তাহলে দয়া করে লিঙ্কটা দিন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 04, 2013 12:37 PM
Flag(0)

নিচের লিংকটা থেকে ডাউনলোড দিন এটা সর্বশেষ ভার্সন ৮.০.১৪৮৯ ।
http://www.filehippo.com/download_avast_antivirus/download/53a8028fa08aa083b5480690bb568a8f/

Sign in to Reply
Replying as Submit

ফেসবুকে follower বাটন অন করব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2013 08:59 PM 1 Answers
Subscribe

ফেসবুকে follower বাটম অন করব কিভাবে??? অনেক চেষ্টা করেছি কিন্তু পারি না।আপনি জেনে থাকলে দয়া করে একটু বলবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 30, 2013 10:45 AM
Flag(0)

Click Setting at the top right of any Facebook Top
Click **Account Settings**
Click **Followers** from the left column and then check the **Turn on Follow box**

নিচের ইমেজ টা খেয়াল করুন
![enter image description here][1]

আরো বিস্তারিত পাবেন
https://www.facebook.com/about/follow

ধন্যবাদ
[1]: http://1.bp.blogspot.com/-NamGVgHRbKU/UPatqu4uHxI/AAAAAAAAAL4/GAH7Q5K1FPQ/s1600/follow.jpg

Sign in to Reply
Replying as Submit

twitter i’d suspended

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2013 12:46 PM 1 Answers
Subscribe

আমার টুইটার আইডি সাসপেন্ড হয়ে গেছে। আমার প্রশ্লঃ 1.কি কারনে সাসপেন্ড হয় ??? 2. কিভাবে আনসাসপেন্ড করব???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 11:11 AM
Flag(0)

মিস-ইউস এর কারনে আইডি সাসপেন্ড হয়, অটোমেটিক আনসাস্পেন্ড হয়ে যাবে।

Sign in to Reply
Replying as Submit

টুইটার ও অন্যান্য সামাজিক সাইটের মাঝে মূল তফাৎটা কোথায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 09, 2013 09:30 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 06, 2013 02:34 AM
Flag(0)

অন্যান্য সাইট বলুতে আপনি কি বুঝিয়েছেন তা আগে ক্লিয়ার করুন, এক্ষত্রে আপনি যদি ফেসবুক এবং গুগুল প্লাসের সাথে তুলনা করেন তাহলে অবশ্যই অনেক পার্থক্য বিদ্যমান।
টুইটার একটি মাইক্রো ব্লগিং. ।
অন্যদিকে ফেসবুক এবং গুগুলে প্লাস সামাজিক যোগাযোগের সাইট হলেও এগুলা মাইক্রোব্লগিং প্ল্যাটফরম নয় ।
টুইটারে আপনি ১৪০ শব্দের বেশি পোস্ট দিতে পারবেন না। কিন্তু এক্ষেত্রে অন্য গুলা আপনাকে বড় পোস্ট দেয়ার সুযোগ দ্যায়।
আপনি খুব বিজি মানুষ হলে আপনার জন্য টুইটার বেস্ট, সেজন্যই অভিনেতা অভিনেত্রী গন এটা use করেন ।
তবে টুইটারের মত সাইট বর্তমানে অনেক আছে,

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 05, 2013 03:29 PM
Flag(0)

টুইটার একটি মাইক্রোব্লগিং সাইট

Sign in to Reply
Replying as Submit

Twitter এ কিভাবে account করবো এবং চালানোর নিয়ম ??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 06, 2013 12:24 PM 1 Answers
Subscribe

টুইটার এ কিভাবে একাউন্ট করবো এবং এটা চালাতে হয় কিভাবে?বিস্তারিত Scroon shot দেখাবেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 11, 2013 01:23 PM
Flag(0)

http://www.twitter.com এ যান।

New to Twitter? Sign up এ

Full Name: আপনার সম্পুর্ন নাম

Email: আপনার ইমেইল আইডি

Password: আপনার পছন্দসই পাসওয়ার্ড দিয়ে

সাইনআপ করুন।

 

চালানোর নিয়ম চালিয়েই শিখতে হবে 😛

Sign in to Reply
Replying as Submit