Bangladesh vs South Africa সিরিজের সময়সূচি কোথাই পাবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2015 07:14 AM 2 Answers
Subscribe

Bangladesh vs South Africa সিরিজের সময়সূচি কোথাই পাবো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 02, 2015 07:15 AM
Flag(0)

সিরিজের সূচি ↓↓

১ম টি-টোয়েন্টি – ৫, জুলাই -সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় টি-টোয়েন্টি – ৭, জুলাই – সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
১ম ওয়ানডে – ১০, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় ওয়ানডে – ১২, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
৩য় ওয়ানডে – ১৫, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: চট্টগ্রাম
১ম টেস্ট – ২১-২৫, জুলাই – সকাল:১০.০০টায় ভ্যানু: চট্টগ্রাম
২য় টেস্ট – ৩০, জুলাই – ৩ আগস্ট সকাল:১০.০০টায় ভ্যানু: ঢাকা

সবগুলো খেলা আপনারা সরাসরি গাজি টিভিতে দেখতে পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 02, 2015 07:11 AM
Flag(0)

বাংলাই সময়সুচি পেতে এই লিংক এ যান আর লাইভ দেখতে  এখানে ক্লিক করুন । আসা করি জেনে যাবেন তবুও আমি দিলাম:

সিরিজের সূচি ↓↓

১ম টি-টোয়েন্টি – ৫, জুলাই -সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় টি-টোয়েন্টি – ৭, জুলাই – সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
১ম ওয়ানডে – ১০, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় ওয়ানডে – ১২, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
৩য় ওয়ানডে – ১৫, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: চট্টগ্রাম
১ম টেস্ট – ২১-২৫, জুলাই – সকাল:১০.০০টায় ভ্যানু: চট্টগ্রাম
২য় টেস্ট – ৩০, জুলাই – ৩ আগস্ট সকাল:১০.০০টায় ভ্যানু: ঢাকা

সবগুলো খেলা সরাসরি গাজি টিভিতে দেখতে পাবেন।

Sign in to Reply
Replying as Submit

কেউ কি আমায় ভালো একটা live tv সাইট এর নিংক দিতে পারবেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 09, 2014 06:46 PM 2 Answers
Subscribe

আমার ইন্টারনেট এর স্পিড ভালো কিন্তু আজ পযূন্ত ভালো কোন live tv সাইট পেলাম না যেখান থেকে শান্তি করে টিভি দেখতে পারবো।যেই সাইট এ যাই খালি এ্যাড এ ভর্তি।দয়া করে ভালো কোন live tv সাইট এর লিক দিলে খুব খুশি হতাম।ধন্যবাদ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 16, 2015 08:34 AM
Flag(0)

খুব কম বাফারিং স্পিডে খেলা দেখা যায়। আমিও এই সাইটে দেখি। www.sportstv24.net

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2014 09:04 AM
Flag(0)

এখন আপনি ভালো মানের চ্যানেল এই সাইট এ পাবেন……Live TV আমি দেখি আশা করি ভালো লগবে…..

Sign in to Reply
Replying as Submit

Speed 128kbps!

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 28, 2013 12:54 PM 1 Answers
Subscribe

128 kbps speed e discovery,bangla channel's,hindi channel's kono buffring/na atka obosthay kivabe dhekbo?kono add on ba soft use korle ki solution pabo?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 29, 2013 02:09 AM
Flag(0)

ভাই আপনি যে স্প্রীডের কথা বলছেন তা অত্যন্ত কম স্পীড । তবুও আপনি একটি মাত্র ট্যাব খুলে একটি মাত্র চ্যানেল দেখার চেষ্টা করলে হয়ত কিছুটা বাফারিং কম হলেও হতে পারে । এমন কোন ডিভাইস আমার জানা নেই যাতে নেট স্প্রীডকে বাড়ানো সম্ভব । ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit

Where I can watch IPL 2013 Opening Ceremony live?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 02, 2013 07:31 AM 1 Answers
Subscribe

Where I can watch live IPL 2013 Opening Ceremony? I want Website link where i can watch it free..
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 07:34 AM
Flag(0)

You can go this Link To Watch live IPL 2013 Opening Ceremony.

Sign in to Reply
Replying as Submit

LCD TV ভালো না কী LED TV ভালো? কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 29, 2013 05:05 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 03:02 AM
Flag(0)

এল ই ডি মূলত এল সি ডি অপেক্ষা আধুনিক টিভি এছাড়া পার্থক্য শুধু টিভি লাইটের বিন্যাস ও স্থিতিশীলতায় অন্য সব দিক মোটামুটি একই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2013 03:47 AM
Flag(0)

LED/LCD দুটোরই সুবিধা-অসুবিধা রয়েছে। তবে LED ই ভালো।

এটা পড়ে দেখতে পারেনঃ http://bit.ly/VXJtuG

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 31, 2013 10:45 AM
Flag(0)

LED ভাল তবে আজকাল চাইনা পাওয়া যায় ওসব না কিনাই ভাল।

Sign in to Reply
Replying as Submit

PC তে টিভি দেখতে চাই।কিন্তু কিভাবে।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 28, 2013 11:29 AM 4 Answers
Subscribe

ভাই আমি আমার PC তে LIVE TV দেখতে চাই।SPEED মোটামুটি ভালো।PDPROXY দিয়ে ফ্রি নেট চালাই।দয়া করে তাড়াতাড়ি সাহায্য করেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 16, 2015 08:35 AM
Flag(0)

খুব কম বাফারিং স্পিডে খেলা দেখা যায়। আমিও এই সাইটে দেখি। www.sportstv24.net

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 04:48 AM
Flag(0)

http://www.jagobd.com/ , www.123bangla.com/ এই সাইট গুলোতে TV দেখতে পারবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 02, 2013 05:51 AM
Flag(0)

www.ramnatech.com

http://freeonlinetv.info/ এইসব সাইটে আপনি লাইভ টিভি দেখতে পারবেন। তবে গড় স্পিড ২৫০ kbps না হলে বাফারিং হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 01, 2013 01:15 AM
Flag(0)

PC তে আপনি টিভি দেখতে পারবেন না। টিভি দেখতে হলে আপনাকে মনিটরে দেখতে হবে।

Sign in to Reply
Replying as Submit

Where can I free download “Knight Rider” episodes from?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 17, 2012 03:15 PM 1 Answers
Subscribe

I wanna get the famous 'Knight Rider' episodes in my Laptop? How can I download them Free?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 18, 2012 02:53 AM
Flag(0)

ইনফোঃ 

Knight Rider (1982–1​986)
http://www.imdb.com/title/tt0083437/

এই টরেন্ট লিঙ্ক থেকে ডাউনলোড করে দেখেন…

Knight Rider – Season 1

http://isohunt.com/torrent_details/66126873/Knight+Rider+Movie?tab=summary
 
Knight Rider – Season 2
http://isohunt.com/torrent_details/66222325/Knight+Rider+Season+1?tab=summary
 
Knight Rider – Season 3
http://isohunt.com/torrent_details/50590870/Knight+Rider+Season+1?tab=summary
 
Knight Rider – Season 4
http://isohunt.com/torrent_details/66222309/Knight+Rider+Season+1?tab=summary
 
 
 
সুত্রঃ https://google.com
Sign in to Reply
Replying as Submit