video tutorials বানানোর জন্য soft দরকার।urgent! details দেখেন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 03, 2012 04:52 PM 4 Answers
Subscribe

আমি একটা ভিডিও বানাতে চাই । মানে আমার pc তে যা করবো তা record করতে চাই। এজন্য software লাগে ।আমি এই software টার নাম জানি না ।কেউ পারলে dwnload link দিন।serial key থাকলে অবশ্যয় দিবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 24, 2012 06:33 AM
Flag(0)

ভিডিও টিউটোরিয়াল বানানোর জন্য camtasia recorder টা বেস্ট । Filestube.com এ একটা search মারেন । mediafire link পাইবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 04:07 PM
Flag(0)

Easy screen capture soft টা নামিয়ে দেখেন । এর কাজ অনেক easy. আমি নিজে এটা দিয়া অনেক tutorial বানাইয়াছি । লিংক: for dwnld https://www.dropbox.com/s/kano64cwswyajus/EasyScreenCaptureVideo.zip

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 01:38 PM
Flag(0)

আপনি camtasia studio সফটওয়্যারটি ব্যাবহার করতে পারেন। আশা করি ভাল লাগবে। আমি নিজেইও এইটা ব্যাবহার করি। 

নিচের লিঙ্ক ফলো করতে পারেন।

http://download.techsmith.com/camtasiastudio/enu/312/camtasiaf.exe

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 06, 2012 06:41 AM
Flag(0)

আপনি এটা দেখুন! মনে হয় আপনার কাজ মিটবে! http://www.techtunes.com.bd/download/tune-id/156182

Sign in to Reply
Replying as Submit