আমি কিভাবে ব্লাগার.কমে সাইটম্যাপ যোগ করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 12, 2014 09:50 PM 3 Answers
Subscribe

ব্লগার.ডটকমে সাইটম্যাপ যোগ করে দিতে পারছি না। যদি কেউ পারেন তাহলে আমাকে একটু হেল্প করেন? আমার সাইট fdnorg.blogspot.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 25, 2015 07:37 PM
Flag(0)

Sitemap Setting নাকি sitemap page. একটা example দেখুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2015 11:18 AM
Flag(0)

প্রথমে https://www.xml-sitemaps.comএই সাইট থেকে আপনার ব্লগের জন্যে সাইট ম্যাপ তৈরি করে নিন তারপর ব্লগারে আপনার ব্লগে লগইন দিয়েঃ

Settings>Search preferences>Custom robots.txt >Yes করে কোড টুকু পেস্ট করে দিন ব্যাস ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 13, 2014 10:07 AM
Flag(0)

তোমার সাইটি খুব সুন্দর। আপনি কম্পিউটার জগত সাইট থেকে সাহায্য নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit

ফেইসবুক পেজে লাইক পেতে চাই। কি ভাবে বেশি লাইক পাবো? ছবি সহ সমাধান চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 02, 2014 11:36 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 03, 2014 12:29 PM
Flag(0)

ফেসবুকে লিগেল ভাবে লাইক বাড়াতে হলে আপনাকে যা যা করতে হবে-

১/ নিয়মিত পোস্ট করতে হবে

২/প্রতিদিন কমপক্ষে ২ টি ও ১ দিনে সর্বচ্চ ৬ টি পোস্ট করবেন

৩/ কাউকে লাইক করার জন্য অনুরোধ করবেন না

৪/ পেজে আমন্ত্রন জানাবেন

ছবি না দিতে পারায় দুখিত।

আর আনলিগালভাবে লাইক বাড়ানোর জন্য নিচে কিছু সাইট দিলাম-

www.fanslave.com

www.like4like.com

এসব সাইটে বিভিন্ন পেজ লাইক করার মাধ্যমে আপনি ক্রেডিট পাবেন ।

Sign in to Reply
Replying as Submit

কিভাবে ভিডি ও টিউটোরিয়াল বানাবো ? software এবং তৈরী করার নিয়ম Mediafire লিংকPDF ফা্‌ইল

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 12, 2012 06:44 AM 0 Answers
Subscribe

ভাই আমি কিভাবে ভিডি ও টিইটোরিয়াল বানাবো্ । software কোনটি। কিভাবে Download অপশন দিবে । software এবং ব্যবহার বিধি সহ আমাকে Mediafire এ আপলোড করে দিন । দিবেন তো এডমিন ভাই । আমার উত্তর তাড়াতাড়ি পেলে সবসময় এই সাইটকে নিয়ে ভাবি আমি । ধন্যবাদ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কি ভাবে পিএসডি থেকে এইচটিএমএল কনভার্ট করা হয় ধারা গুলো জানতে চাই ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 29, 2012 03:39 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 09, 2012 04:11 AM
Flag(0)

এছাড়া যারা এডভান্স কাজ শিখতে চান অবশ্যই ইংরেজী তে আরো ভাল টিটোরিয়াল খুজবেন যা বাংলা খুব ভাল পাবেন না

তাই গুগলে psd to html বা psd to html tutorial সার্চ দিলে অনেক টিউটোরিয়াল এর সন্ধান পাবেন

নিচে কিছু ইংরেজী টিউটোরিয়াল এর লিঙ্ক দিলাম

38 Great Tutorials To Convert PSD To HTML/CSS

30 Hands-on Tutorials for PSD to HTML Conversion

20+ Best Tutorials to Convert Psd to Html/CSS

25 Ultimate Useful PSD to HTML Tutorials

Top 10 Tutorials for Converting PSDs to HTML/CSS

From PSD to HTML: Building a Set of Website Designs Step by Step

PSD to HTML Tutorial: Code a Photoshop File to a Working Website

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 08, 2012 11:17 PM
Flag(0)

rrfoundation এর তৈরী দুইটি ভিডিও টিউটোরিয়াল আমার দারুন লেগেছে এখানে youtube এর লিঙ্ক থেকে দেখে নিতে পারেন
পার্টঃ ১ http://www.youtube.com/watch?v=caF1OkmbTh4

পার্টঃ ২

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 29, 2012 11:45 PM
Flag(0)

পিএসডি থেকে এক্সএইচটিএমএল টিউটোরিয়াল জন্যে বাংলায়  কিছু দারুন টিউটোরিয়াল আছে এক নজর দেখে নিতে পারেন

http://rrfoundation.net/category/psd-to-html

http://www.webcoachbd.com/css-tutorials/psd-to-xhtml

Sign in to Reply
Replying as Submit