বাংলাদেশে Skrill এর verification letter আসতে কত দিন লাগে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 26, 2013 01:02 PM 2 Answers
Subscribe

বাংলাদেশে Skrill এর verification letter আসতে কত দিন লাগে? কারও জানা থাকলে Please বলবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 03:19 PM
Flag(0)

সর্বোচ্ছ ২৫-30 দিন লাগতে পারে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2013 08:14 PM
Flag(0)

সর্বোচ্ছ ২০-২৫ দিন লাগতে পারে … এছাড়া দ্রুত ১০-১৫ দিনের মধ্যেও আসতে পারে

যদি এক মাস পার হয়ে যায় তাহলে পোষ্ট অফিসে খোজ নিন

Sign in to Reply
Replying as Submit