সব চেয়ে দামী ডোমেইন নাম এর তালিকা কোথায় পাওয়া যাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 17, 2012 10:29 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2012 09:57 AM
Flag(0)

সবচেয়ে দামী ডোমাইন বলতে কি বুঝাতে চাচ্ছে ? যেটাই নিতে চান সেটা নতুন হলে দাম ১০ তেখে ২০ ডলারের মধ্যেই পাওয়া যাই। বিভিন্ন দেশের ডোমাইনের দাম এর থেকে বেশী হয়ে। এচারা পার্ক করা ডোমাইনের দাম অনেক বেশী হয়। আপনি যদি পার্ক করা ডোমাইনের ভেতর সবচেয়ে দামী ডোমাইন কোনটি তা জানতে চান তাহলে আপনাকে godaddy.com or sedo তে খুজতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 11:12 PM
Flag(0)

www.alexa.com …………….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 06, 2012 06:39 AM
Flag(0)

godaddy.com sob cheye dami domain sell kore thake.

Sign in to Reply
Replying as Submit