এমন কোন সাইট আছে,SSC HSC Result এর সাথে,পরীক্ষার্থীর ছবি সহ দেখা যাবে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 23, 2014 10:51 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 26, 2014 06:11 AM
Flag(0)

শুভেচ্ছা ,

আমি যতদূর জানি , এমন কোন ওয়েবসাইট নাই । তবে সাধারণভাবে ফলাফল দেখতে পারেন , বোর্ডদের ওয়েবসাইট থেকে ।

ধন্যবাদ ‘-)

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 26, 2014 02:34 AM
Flag(0)

না । এরকম কোন সাইট নেই ।

Sign in to Reply
Replying as Submit

কিভাবে .tk ডোমেইন রেজিষ্ট্রেশন করতে হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 16, 2012 10:34 AM 1 Answers
Subscribe

Ami wapka te tk domain dite chai.kintu parci na.please keu 1tu details janale valo hoy.kivabe mobile diye wapka te tk domain debo?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 05:14 AM
Flag(0)

প্রথমে আমার সালাম নিবেন। আশা করি সকলে ভাল আছেন। আপনাদের অনেকে বিভিন্ন ব্লগ, ওয়েবসাইট ডেভেলপ করছেন। কিন্তু এর জন্য প্রয়োজন ডোমেইন নেম এবং ওয়েব হোস্টিং। যার জন্য সাধারনত টাকা প্রয়োজন হয়। অনেকে আবার সাবডোমেইন ব্যবহার করেন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে তা মন মতো হয় না। মনে হয় যে নিজের যদি একটা ডোমেইন থাকতো। আজ এমন একটা সাইটের বিষয়ে লিখছি যেখান থেকে আপনি ফ্রী ডোমেইন রেজিস্ট্রেশন করতে পারবেন। এটা হলো ডট টি কে । এখানে আপনি সহজে ফ্রি ডোমেন তৈরি করে নিতে পারবেন আপনার জন্য । এর জন্য এই লিংকে অথবা এই লিংকে ক্লিক করুন । ১। প্রথমে উপরের লিঙ্ক এ যান। তারপর ওয়েব ডোমেইন এ ক্লিক করুন । ২। তারপর আপনার মন মতো ডোমেইন নাম বাছাই করুন । ৩। এরপর ফ্রী ডোমেন এ ক্লিক করে নেক্সট করুন। ৪। এখন আপনার আসল ওয়েবসাইটটি 1 নম্বর ঘরে লিখুন । 2 নম্বর ঘরে আপনার ইমেইল লিখুন । তারপর ক্যাপচা পুরন করে নেক্সট করুন । ৫। এরপর আপনার ওয়েব সাইটটি .tk ডোমেন এ রুপান্তরিত হয়ে যাবে। এখানে রেজিস্ট্রেশন এর মাধ্যমে আপনি একাধিক ডোমেন তৈরি করতে পারবেন । দেখুন আপনার ভাল লাগে কিনা । যদি লাগে তাহলে ধন্যবাদ দিতে ভুলবেন না । আর কোন ভুল হলে ক্ষমার চোখে দেখবেন । সমস্যা হলে জানাবেন ।

Sign in to Reply
Replying as Submit