.tk domain কি মাত্র ১ বছর থাকে?? সাড়াজিবন থাকে এমন ফ্রী ডোমেইন কোনটি ??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 22, 2013 09:36 AM 2 Answers
Subscribe

.tk domain কি মাত্র ১ বছর থাকে?? সাড়াজিবন থাকে এমন ফ্রী ডোমেইন কোনটি ??
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2013 07:49 AM
Flag(0)

সারাজীবন ফ্রী ডোমেইন পাবেন এখান থেকে…
www.co.cc
www.registry.cu.cc

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 22, 2013 09:47 AM
Flag(0)

হ্যা .tk ডোমেইন মাত্র এক বছর এর জন্যে ফ্রি থাকে
এবং টপ লেভেল ডোমেইন গুলো আপনি ফ্রী পাবেন না এর জন্যে কিছু টাকা গুনতেই হবে …
সারা জীবন ফ্রী ডোমেইন গুলো পেতে হলে অবশ্যই সাবডোমেইন পাবেন
http://freeoda.com একটি সাইট যেখানে সারাজীবন এর জন্যে একটা ফ্রী সাব ডোমেইন পেতে পারেন
ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

কিভাবে .tk ডোমেইন রেজিষ্ট্রেশন করতে হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 16, 2012 10:34 AM 1 Answers
Subscribe

Ami wapka te tk domain dite chai.kintu parci na.please keu 1tu details janale valo hoy.kivabe mobile diye wapka te tk domain debo?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 05:14 AM
Flag(0)

প্রথমে আমার সালাম নিবেন। আশা করি সকলে ভাল আছেন। আপনাদের অনেকে বিভিন্ন ব্লগ, ওয়েবসাইট ডেভেলপ করছেন। কিন্তু এর জন্য প্রয়োজন ডোমেইন নেম এবং ওয়েব হোস্টিং। যার জন্য সাধারনত টাকা প্রয়োজন হয়। অনেকে আবার সাবডোমেইন ব্যবহার করেন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে তা মন মতো হয় না। মনে হয় যে নিজের যদি একটা ডোমেইন থাকতো। আজ এমন একটা সাইটের বিষয়ে লিখছি যেখান থেকে আপনি ফ্রী ডোমেইন রেজিস্ট্রেশন করতে পারবেন। এটা হলো ডট টি কে । এখানে আপনি সহজে ফ্রি ডোমেন তৈরি করে নিতে পারবেন আপনার জন্য । এর জন্য এই লিংকে অথবা এই লিংকে ক্লিক করুন । ১। প্রথমে উপরের লিঙ্ক এ যান। তারপর ওয়েব ডোমেইন এ ক্লিক করুন । ২। তারপর আপনার মন মতো ডোমেইন নাম বাছাই করুন । ৩। এরপর ফ্রী ডোমেন এ ক্লিক করে নেক্সট করুন। ৪। এখন আপনার আসল ওয়েবসাইটটি 1 নম্বর ঘরে লিখুন । 2 নম্বর ঘরে আপনার ইমেইল লিখুন । তারপর ক্যাপচা পুরন করে নেক্সট করুন । ৫। এরপর আপনার ওয়েব সাইটটি .tk ডোমেন এ রুপান্তরিত হয়ে যাবে। এখানে রেজিস্ট্রেশন এর মাধ্যমে আপনি একাধিক ডোমেন তৈরি করতে পারবেন । দেখুন আপনার ভাল লাগে কিনা । যদি লাগে তাহলে ধন্যবাদ দিতে ভুলবেন না । আর কোন ভুল হলে ক্ষমার চোখে দেখবেন । সমস্যা হলে জানাবেন ।

Sign in to Reply
Replying as Submit

How to free create website with dot.tk, co.cc etc

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 09, 2012 01:38 PM 3 Answers
Subscribe

আমি কিভাবে free website তৈরি করব।  ফ্রি ডোমেইন এবং হোষ্টিং দিয়ে একটু বিস্তারিত বলবেন কি?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 05:14 AM
Flag(0)

প্রথমে আমার সালাম নিবেন। আশা করি সকলে ভাল আছেন। আপনাদের অনেকে বিভিন্ন ব্লগ, ওয়েবসাইট ডেভেলপ করছেন। কিন্তু এর জন্য প্রয়োজন ডোমেইন নেম এবং ওয়েব হোস্টিং। যার জন্য সাধারনত টাকা প্রয়োজন হয়। অনেকে আবার সাবডোমেইন ব্যবহার করেন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে তা মন মতো হয় না। মনে হয় যে নিজের যদি একটা ডোমেইন থাকতো। আজ এমন একটা সাইটের বিষয়ে লিখছি যেখান থেকে আপনি ফ্রী ডোমেইন রেজিস্ট্রেশন করতে পারবেন। এটা হলো ডট টি কে । এখানে আপনি সহজে ফ্রি ডোমেন তৈরি করে নিতে পারবেন আপনার জন্য । এর জন্য এই লিংকে অথবা এই লিংকে ক্লিক করুন । ১। প্রথমে উপরের লিঙ্ক এ যান। তারপর ওয়েব ডোমেইন এ ক্লিক করুন । Picture1 ২। তারপর আপনার মন মতো ডোমেইন নাম বাছাই করুন । Picture2 ৩। এরপর ফ্রী ডোমেন এ ক্লিক করে নেক্সট করুন। Picture3 ৪। এখন আপনার আসল ওয়েবসাইটটি 1 নম্বর ঘরে লিখুন । 2 নম্বর ঘরে আপনার ইমেইল লিখুন । তারপর ক্যাপচা পুরন করে নেক্সট করুন । Picture4 ৫। এরপর আপনার ওয়েব সাইটটি .tk ডোমেন এ রুপান্তরিত হয়ে যাবে। এখানে রেজিস্ট্রেশন এর মাধ্যমে আপনি একাধিক ডোমেন তৈরি করতে পারবেন । দেখুন আপনার ভাল লাগে কিনা । যদি লাগে তাহলে ধন্যবাদ দিতে ভুলবেন না । আর কোন ভুল হলে ক্ষমার চোখে দেখবেন । সমস্যা হলে জানাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 12:59 PM
Flag(0)

you can make free web site on blogspot.com.it’s an social bloger you can do it easily by follow me go to www.blogspot.com–>login–>new blogs–>fill from–>new post–>and do all by floow inestraction

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 11:08 AM
Flag(0)

আপনি ব্লগার ব্যবহার করতে পারেন বেষ্ট ফ্রি হোষ্টিংয়ের জন্য। এইটা গুগল থেকে তাই বেষ্ট। আর এর কাজ অনেক ইউজার ফ্রেন্ডলী। আপনি নতুন হলেও আপনি পারবেন। আর .TK ও তথাকথিত ফ্রি ডোমেইন খুব বাঁজে। এইসব ডোমেইন নিলে আপনি সাইটের রেঙ্ক বাড়াতে পারবেন না। তাই .BLOGSPOT.COM ই ভাল। আর আমাকে একজন AUTHOR করবেন SETTING>ADD AUTHOR. ভয় নেই আমার শুধু দোওয়া ছাড়া নেওয়ার ক্ষমতা থাকবে না। আর ওয়ার্ডপ্রেসেও নেওয়া যায় কিন্তু ফ্রি হোষ্টিং এ আপনি অ্যাড বসাতে পারবেন না।

Sign in to Reply
Replying as Submit