পেনড্রাইভ pc তে দিলেই pc হ্যাং হয়ে যাচ্ছে সামাধান কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2014 08:26 AM 1 Answers
Subscribe

পেনড্রাইভ pc তে দিলেই pc হ্যাং হয়ে যাচ্ছে সামাধান কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2014 01:52 AM
Flag(0)

পেন্ড্রাইভটি অন্য কোন পিসি বা লেপটপে সংযোগ দিয়ে দেখেছেন? সেখানেও যদি সমস্যা দেখেন তাহলে পেন্ড্রাইভ নস্ট হয়েছে ধরে নিতে পারেন। রেজাল্ট বিপরীত হলে আপনার পিসিতে ভাইরাস ঢুকেছে।

Sign in to Reply
Replying as Submit

কিভাবে মোটা হব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 29, 2014 06:21 PM 1 Answers
Subscribe

আমার বয়স ২১ বছর . আমার উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি । আমার ওজন ৬১। আমি কিভাবে মোটা হব এবং আমার কত কেজি ওজন বাড়াতে হবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 11:01 PM
Flag(0)

আসলে আপনার বয়স ও লম্বা অনুযায়ী ওজন কিছুটা কম আছে। খাবার দাবার ঠিক মত খাবেন ঘুমাবেন বেশী আর দু:শ্চিন্তা করবেন না তাহলে কিছুটা হলেও আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

LinkedIn কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 10, 2014 07:33 PM 2 Answers
Subscribe

LinkedIn কি কাজের জন্য ব্যবহার করা হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 03, 2015 02:39 AM
Flag(0)

শুধুমাত্র কর্মজীবী, ব্যবসায়ী, বিনিয়োগকারী, উদ্যোক্তা ইত্যাদির জন্য একটি বিশেষ সোস্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইট রয়েছে। আর এটাই লিংকডইন।

সর্বাধিক প্রোফেশনালরা তাদের সামাজিক যোগাযোগের মাধ্যম হিসেবে লিংকডইন ব্যবহার করে। বর্তমানে লিংকডইন হচ্ছে এক নম্বর প্রোফেশনাল সোস্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। ব্যবসার সম্প্রসারন, ব্যবসা সম্পর্কিত নতুন নতুন খবরাখবর, পন্য ক্রয় বিক্রয়, চাকুরী, সমস্যার সমাধান, গ্রুপিং, কোম্পানী পরিচিতি ইত্যাদি বিভিন্ন সেবা পেতে প্রোফেশনালরা লিংকডইন ব্যবহার করে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 04, 2014 11:53 PM
Flag(0)

ফেসবুকের মত সোস্যল নেটওয়ারর্র্কি সাইট।

 

 

এই রকম আরও কিছু পেতে ঘুরে আস আইডিয়া বাজ.কম থেকে

Sign in to Reply
Replying as Submit

How can be success in interview?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 09, 2014 09:07 PM 0 Answers
Subscribe

শিক্ষক কাকে বলে?শিক্ষকতা কি?একজন শিক্ষক এর বৈশিষ্ট/গুণাবলি কি কি?শিক্ষক নিয়োগ ইন্টার ভিউতে কি কি বা কি ধরনের প্রশ্ন হতে পারে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি কিভাবে মোটা হব???

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 27, 2014 01:20 AM 2 Answers
Subscribe

আমি একজন ছাত্র। আমি অনেক চিকন আমার বয়স ও উচ্চতার তুলনায়। আমি আমার বডি টাকে একটু সুন্দর করতে চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 04:18 PM
Flag(0)

ভাই জান নিয়োমিত ২২০০০ ক্যলোরি উপরে খদ্য খান। এবং নিয়োমিত গুমান.. তা হলে দেখবেন মোটা হয়ে গিয়েছেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 08:23 AM
Flag(0)

নিচের পদ্ধতিগুলো অনুসরন করুন,আশা করি ১৫ দিনে ফলাফল পাবেনঃ
.যদি নিয়মিত পুষ্টিকর খাবার খান এবং রাতের ঘুম ঠিক রাখেন তাহলে আপনি তাড়াতাড়ি আপনার স্বাস্থ্য মোটা করতে পারবেন। না ঘুমাতে পারলে আপনার শরীর ক্যালরী ধরে রাখতে পারে না। রাতে তাড়াতাড়ি খাওয়া শেষ করুন এবং তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ুন।

২.একটা নিদিষ্ট সময় ধরে খাবেন। সকালে ঘুম থেকে উঠে এক ঘন্টার মধ্যে সকালের নাস্তা শেষ করুন। সকালে প্রচুর পরিমাণে খেয়ে নিতে পারেন।

.সফ্ট ড্রিংকস্ এবং ফ্যাটি খাবার খেলে স্বাস্থ্য মোটা হয়। এতে হাই-ইন্সুলিন থাকে। ইন্সুলিন হরমোন তৈরি করে। যার সাহায্যে শরীরে কার্বোহাইড্রেট, প্রোটিন এবং ফ্যাট জমে। যখন ফ্যাটি ফুডস্ খাবেন তখন পানি পান করুন; সফ্ট ড্রিংকস্ নয়। এমনকি ডায়েট সফ্ট ড্রিংকস্ও নয়। এটা খেলে আপনি ফ্যাটি ফুড খেতে পারবেন না।

.এনার্জি ফুড খেলেও আপনি মোটা হবেন। শরীরে যদি এনার্জি ফুড না থাকে তাহলে শরীরে শক্তিই থাকে না মোটা হওয়া তো দূরের কথা। আপনি কখনো ব্যাটারিতে ল্যাপটপ কম্পিউটার চালাতে পারবেন না যদি প্লাগ না দেন। শরীরও তার ব্যতিক্রম নয়।

.টেনশনমুক্ত থাকুন। নিয়মিত ব্যায়াম করুন। ব্যায়াম করলে ক্ষুধা বেড়ে যায় টেনশন দূরে করে।

.প্রচুর ফল খান। ফল পুষ্টিকর খাবার এতে প্রচুর ক্যালরি পাওয়া যায়। প্রতিদিন ফল এবং ফলের রস খান। ফলের তৈরি বিভিন্ন সিরাপ, কুবিথ, গাম, জ্যাম, জ্যালি খান এতে ফ্যাট আছে যা আপনার স্বাস্থ্য মোটা করবে।

Sign in to Reply
Replying as Submit

কে বেশি সেক্সি? পুরুষ না নারী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 14, 2013 09:44 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2014 11:52 PM
Flag(0)

অবশ্যই পুরুষ ।

Sign in to Reply
Replying as Submit

আমি মোটা হতে চাই। কিভাবে তাড়াতাড়ি মোটা হতে পারব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 02:43 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 26, 2014 05:34 AM
Flag(0)

প্রথমে শরীর নিরোগ করতে হবে।তার পর খাওার পরিমান বাড়াতে হবে।দুধ,ডিম,মাংস বেশি বেশি খেতেত হবে।তাহলেই মোটা হওয়া যাবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 25, 2014 12:40 AM
Flag(0)

একটু আস্তে আস্তে কিভাবে মোটা হওযা যাই। একটু পরামর্শ দিলে ভাল হয়।

Sign in to Reply
Replying as Submit