সঠিক Upwork test answers গুলো কোথায় পাওয়া যাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 15, 2015 08:54 AM 2 Answers
Subscribe

Upwork এ প্রোফাইল ১০০% করতে সঠিক Upwork test answers গুলো দরকার। অনলাইনে যেগুলো পাচ্ছি সেগুলো প্রায় ভুল। সঠিক Upwork test answers গুলো কোথায় পাওয়া যাবে ? 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2015 04:30 AM
Flag(0)

কিছু দিন পর পর Upwork তাদের প্রশ্ন পরিবর্তন করে নতুন প্রশ্ন যোগ করে। তবে এক্সামপ্ল হিসাবে এই সাইট দেখতে পারেন…   http://upworktestanswer.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 17, 2015 08:14 AM
Flag(0)

এই সাইট দেখতে পারেন, upworktestanswer.com.  প্রায় সব উত্তর আছে। 

Sign in to Reply
Replying as Submit

jagannath university তে ভর্তির জন্যে তথ্য চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 02, 2012 11:39 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 10:57 PM
Flag(0)

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সহ বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয় এর ভর্তির তথ্য পাবেন পড়াশোনা বিডির এডমিশন বিভাগ এ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2012 09:27 PM
Flag(0)

নিচের লিংকটাতে যান একটা PDF বই আছে এই লিংকটাতে http://bangladeshresult.com/2012/07/jagannath-university-admission-notice-2012-2013-jnu-ac-bd.html

Sign in to Reply
Replying as Submit