techtunes এর template টি দরকার …কেও কি দিবেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 24, 2015 09:26 PM 0 Answers
Subscribe

আসালামু আলাইকুম, কেওTechtunes এর template দেন PLS pls Pls.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

টেমপ্লেট Edit করার ভাল পদ্ধতি কোনটি এবং কিভাবে করবো । ভিডিও বা টিউটোরিয়াল

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 18, 2013 09:32 AM 1 Answers
Subscribe

আমি CSS বিভিন্ন Template (টেমপ্লেট)Edit করবো কিভাবে এবং তাহলে দেখা যায় html and css না জানলে ও সুন্দর সুন্দর টেমপ্লেট ডিজাইন করে নিজের নাম বসানো যায় । তাহলে কষ্ট করে html and css শিখাটা কি জরুরি বা দরকার ।কিন্তু টেমপ্লেট Edit করবো কিভাবে কোন ভাল পদ্ধতি আছে কি বা কোন ভিডিও
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 18, 2013 10:58 AM
Flag(0)

আপনি ড্রিমওয়েভারে কাজ করেন । ওটাতে এডিট করা অনেক সহজ । একবার কাজ করলেই বুঝবেন । না পারলে আমার সাথে যোগাযোগ করেন । নিচে সিগন্যাচারে আমার পেজ লিংক আছে ।

Sign in to Reply
Replying as Submit

blogger এ টেম্পলেট এর ব্যাপারে হেল্প……।।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 14, 2012 12:59 PM 2 Answers
Subscribe

Blogger এ ফ্রী টেম্পলেট এ উপরে home, webdesign, wordpress, এগুলা change করে কিভাবে নিজের ইচ্ছা মত দেওয়া যায় বা কিভাবে এটা রিমুভ করা যায়?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 03:39 PM
Flag(0)

Sob fau kotha kisu jana lagbe na. Go to blogger>tmplet>edit html>proced>tik on explnd widget tmplet press ctrl f(or go to browser menu’ edit>find) input webdesign. U get it. Replace it with your item name. In it’s r8 side, you find a # delet it and input the adres that u want to give. That is it n.b: you can customize your most of item of new templeat by this process. Or contuct me for free. Thank you.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 15, 2012 06:34 AM
Flag(0)

এটা করতে হলে আপনার html সম্পর্কে ধারনা থাকা লাগবে। Blogger এর Dash Bord থেকে edit html এ প্রবেশ করে এইগুলি পরিবর্তন করা যায়।

Sign in to Reply
Replying as Submit

blogspot এর জন্য ভাল কয়েকটা wordpress look template suggest করেন……।।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 02:11 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 03:29 PM
Flag(0)

No, there is all simple templeat go to www.allblogtools.com for greatest one

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 01, 2012 02:54 PM
Flag(0)

আপনার মনের মত templates পাবেন এইখানে! http://btemplates.com/

Sign in to Reply
Replying as Submit