teletalk 3G এর বিভিন্ন প্যাকেজ সম্পর্কে জানতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 30, 2012 04:45 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 30, 2012 10:01 PM
Flag(0)

টেলিটকের ৩জি নিয়ে যেকোন আপডেট পেতে এই লিঙ্কের সাথেই থাকুন http://www.teletalk.com.bd/services/3g_service.php

কানেকশন ফীঃ ৯০০ টাকা, 

এর সাথে ফ্রী পাচ্ছেন

Voice Talk Time: 500 min (Onnet 475min & Offnet 25min),

Video Talk Time: 500 min 1000 free SMS (Onnet 950, Offnet 50)

1 GB Internet Free 1 FnF number [Voice Tk. 0.05/10 sec,

Video Tk. 0.15/10 sec and SMS Tk. 0.15/sms]

Welcome Gifts : Voice 50min, Internet 1GB, Video 50min, SMS 100

প্রিপেইড কানেকশন এর জন্যে Projonmo 3G হচ্ছে সাধারন প্যাকেজ আপনি ইচ্ছা করলে যে কোন প্যাকেজ নিতে পারেন, এবং

বর্তমানে[১.১২.১২] নিচের প্যাকেজ গুলো চালু আছে

নিচে এক নজর দেখতে পারেন

১। Projonmo 3G

teletalk 3g Projonmo

 

২। EKUSH 3G

teletalk 3g package EKUSH

 

৩। BIJOY 3G

teletalk 3g packages BIJOY

 

৪। SHADHEEN 3G

teletalk 3g internet package  SHADHEEN

 

৫। Gravity (Postpaid Package)

teletalk internet package Postpaid

 

৬। MOBILE TV Service

teletalk package MOBILE TV Service

 

 

 

 

 

 

 

৩জি সিমে FnF কিভাবে পরিবর্তন করবেন ?

৩জি সিম থেকে FnF এর জন্যে আপনাকে প্রথমেই রেজিষ্ট্রেশন করতে হবে Reg লিখে 363 পাঠিয়ে

FnF যোগ করতেঃ

Add <Space> 0155XXXXXXXX (and send to) 363

নতুন নাম্বার যোগ করতে একই ভাবে নতুন মেসেজ পাঠাতে হবে

FnF ডিলিট করতেঃ

 আপনার টেলিটক নাম্বার থেকে 1515 ডায়াল করলেই ভয়েস সার্ভিস পেয়ে যাবেন নিদের্শনা অনুসরন করুন

 

৩জি সিম নিতে যা লাগবে ?

১। ন্যাশনাল আইডি কার্ডের ফটোকপি

২। ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি

৩। এক কপি [Electric/Gas/Phone]বিলের কপি

 

যেকোন সাহায্যের জন্যে

টেলিটক থেকেঃ 1234 [Charge applicable]

অন্য নাম্বার থেকেঃ 0155-0157750/60

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 30, 2012 08:23 PM
Flag(0)

গুগলে Teletalk 3G Package লিখে একবার সার্চ দিয়ে দেখুন

Sign in to Reply
Replying as Submit