ঘারের চুল গুলো সোজা করতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 21, 2014 11:09 AM 0 Answers
Subscribe

 

চুল গুলো শুকানোর পরে  ঘারের  কাছ দিয়ে বেকে যায়  এমন কি ঘরের কাল গুলো বেকে কানের কাছে কোলে আসে 
 এমন কিছু আসে কি যা ব্যবহার করলে চুল সব সময়  সোজা থাকবে  মানে পেছন দিকে ঝুলে থাকবে ? কোনো প্রোডাক্ট বা  প্রাকৃতিক উপায় ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

What is the best website for online sales in fashion?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 23, 2013 02:19 AM 1 Answers
Subscribe

What is the best website for online sales in fashion?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 02, 2014 08:35 PM
Flag(0)

Style Zone BD is the best website for online sales in Fashion. Visit now: http://www.stylezonebd.com/

Sign in to Reply
Replying as Submit

Gangnam Style টা কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 08, 2012 11:50 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 06:18 AM
Flag(0)

গ্যাংনাম বলতে এখন অনেকেই একধরনের নাচ কে বোঝেন । কিন্তু এটা মূলত লাফ-ঝাপ এর বিশেষ করে ঘোড়ার একটি স্টাইল ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 08, 2012 02:17 PM
Flag(0)

ঘোড়া লাফ বা দৌড়

Sign in to Reply
Replying as Submit