কেউ কি আমায় ভালো একটা live tv সাইট এর নিংক দিতে পারবেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 09, 2014 06:46 PM 2 Answers
Subscribe

আমার ইন্টারনেট এর স্পিড ভালো কিন্তু আজ পযূন্ত ভালো কোন live tv সাইট পেলাম না যেখান থেকে শান্তি করে টিভি দেখতে পারবো।যেই সাইট এ যাই খালি এ্যাড এ ভর্তি।দয়া করে ভালো কোন live tv সাইট এর লিক দিলে খুব খুশি হতাম।ধন্যবাদ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 16, 2015 08:34 AM
Flag(0)

খুব কম বাফারিং স্পিডে খেলা দেখা যায়। আমিও এই সাইটে দেখি। www.sportstv24.net

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2014 09:04 AM
Flag(0)

এখন আপনি ভালো মানের চ্যানেল এই সাইট এ পাবেন……Live TV আমি দেখি আশা করি ভালো লগবে…..

Sign in to Reply
Replying as Submit