Speed 128kbps!

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 28, 2013 12:54 PM 1 Answers
Subscribe

128 kbps speed e discovery,bangla channel's,hindi channel's kono buffring/na atka obosthay kivabe dhekbo?kono add on ba soft use korle ki solution pabo?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 29, 2013 02:09 AM
Flag(0)

ভাই আপনি যে স্প্রীডের কথা বলছেন তা অত্যন্ত কম স্পীড । তবুও আপনি একটি মাত্র ট্যাব খুলে একটি মাত্র চ্যানেল দেখার চেষ্টা করলে হয়ত কিছুটা বাফারিং কম হলেও হতে পারে । এমন কোন ডিভাইস আমার জানা নেই যাতে নেট স্প্রীডকে বাড়ানো সম্ভব । ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit

Download speed.

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 18, 2013 10:16 AM 2 Answers
Subscribe

Vai ami ekhane notun tai sothik answer asha korchi.ami gp modem e gp sim die free net use korchi with gp mms.proxifier soft er madhome.kintu download speed khub kom.8-12kbps.ekta 4.5 mb file namate amar 0.5 hour time lagse.p1 use korchi.please help koren.download speed 30-35kbps kivabe kora jay?ami onek k dekhechi comment korte j tara uc br die free te mobile e 30-35kbps speed pay.tobe pc te ami keno pabona?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 22, 2013 05:42 AM
Flag(0)

প্রথমত বলে নিই গ্রামীন ফোনের পি ১ প্যাকেজের স্পিড এমনিতেই কম আসে। আর আপনি যখন প্রক্সি সার্ভার বা সফটওয়্যার ব্যবহার করবেন তখন এর স্পিড নির্ভর করবে প্রক্সি সার্ভার বা সফটওয়্যারের উপর। তাই প্রক্সি সার্ভার বা সফটওয়্যার যদি আপনাকে বেশি স্পিড না দেয় তাহলে কোন ভাবেই স্পিড বাড়ানো সম্ভব নয়। আশাকরি বুঝতে পেরেছেন। না বুঝতে পারলে। পয়েন্ট উল্লেখ করে আবার মন্তব্য করুন ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2013 04:19 AM
Flag(0)

ভাই যাদেরকে যেখানে কমেন্ট করতে দেখেছেন তাদের কাছেই সহজে আপনি আপনার প্রশ্ন করতে পারেন । আপনি বলেছেন আপনি নতুন ব্যবহারকারী কিন্তু কিছুতেই বুঝলাম না আপনি ফ্রি ইন্টারনেট ব্যবহার করছেন কিভাবে ? নতুন একজন ফ্রি নেট ব্যবহার করছে আর পুরানো ব্যবহারকারীদের অনেকেই/সবাই টাকার বিনিময়ে করছে । এটা আশ্চর্যের নয় কি ?

Sign in to Reply
Replying as Submit

how can i speed up google chrome

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 10, 2012 01:45 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 02:35 PM
Flag(0)

স্পীড বাড়ানোর অনেক উপায় আছে। এঁর মধ্যে একটা হল fasterchrome এড-অন ইউস করতে পারেন।

আবার adblock আদ-অন ইউস করতে পারেন তাহলে অনেক স্পীডে আপনার পেজটি ওপেন হবে।

Sign in to Reply
Replying as Submit