সোলার প্যানেল কোথায় পাওয়া যাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 08, 2012 01:33 AM 2 Answers
Subscribe

 

২/১ বছরের মধ্যে আমার গ্রামে চলে যাওয়ার এবং সেখানে স্থায়ীভাবে থাকার পরিকল্পনা আছে। কিন্তু সমস্যা হবে সেখানে বিদ্যুতের অনুপস্থিতি। আমাদের অজপাড়াগাঁয়ে এখনো বিদ্যুত (নাকি বিদ্যুৎ?) যায়নি।

তাই আমি চাইব তখন সোলার প্যানেল ব্যবহার করতে। কিন্তু এর সম্পর্কে, মানে কোথায় পাওয়া যায়, ইন্সটলেশন পদ্ধতি, খরচ, ব্যবহার পদ্ধতি ইত্যাদি সম্পর্কে কিছুই জানি না।

কারো কাছে যদি বিস্তারিত তথ্য থাকে, প্লিজ শেয়ার করবেন।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 11:46 AM
Flag(0)

সোলার প্যানেল ঢাকার বায়তুল মক্কারম পল্টন এর আন্ডার গ্রাউনড মার্কেট এ পাওয়া যায়, তবে আশা করছি দাম শুনলে আপনি ১৫০ টাকা দিয়ে একটি চারজার লাইট কিনে খুশি থাকবেন । দুঃখিত আমি মূল্য জানলেও বলব না আমি চাচ্ছি আপনি নিজে গিয়ে জেনে আসুন আর ব্যাবহার পদ্ধতি সেটআপ সব ওরাই জানিয়ে দেবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 03:04 PM
Flag(0)

গ্রামীন শক্তি এর যেকোনো ব্রাঞ্চ এ যোগাযোগ করেন ওরা বিস্তারিত বলতে পারবে।

laughধন্যবাদlaugh

Sign in to Reply
Replying as Submit