সোলাইমান লিপি ফন্ট টির ডাউনলোড লিঙ্ক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 06, 2013 09:15 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 13, 2013 12:03 AM
Flag(0)

নিচের লিঙ্কে সোলাইমানলিপি সহ আরও কিছু বাংলা ফন্ট ডাউনলোড লিঙ্ক পাবেনঃ

http://www.omicronlab.com/bangla-fonts.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 02:53 AM
Flag(0)

download solaiman lipi লিখে google-এ সার্চ দিলেই তো হোল। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit