হাদীছ মতে মুসলানের কয়টা বিয়ে করা যায়েয ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 17, 2013 08:16 AM 0 Answers
Subscribe

হাদীছ মতে মুসলানের কয়টা বিয়ে করা যায়েয ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

এয়ারটেলে ইন্টারনেট স্পীড একেবারে কম। সমাধান দিন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 10, 2013 12:00 PM 1 Answers
Subscribe

এয়ারটেলে ইন্টারনেট স্পীড একেবারে কম। সমাধান দিন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 13, 2013 03:23 AM
Flag(0)

For any Dial UP internet You can use this.

১. Start>Control Panel>Phone & Modem এ যান
২. Country বক্সে Bangladesh লিখুন
Area Code বক্সে 02 লিখুন
৩. এবার Ok করুন
৪. এবার Modem ট্যাবে ক্লিক করুন
৫. সেখান থেকে আপনার মডেম নির্বাচন করুন
৬. এরপর Properties-এ ক্লিক করুন
৭. এবার Advance ট্যাবে ক্লিক করুন
৮. Extra initialization commands বক্সে লিখুন at&fx
৯. ছোট হাতের অক্ষরে লিখতে হবে।
১০. এবার Ok করে কম্পিউটার রিস্টাট করুন।

For any dial up and broadband internet you can do this.But carefully because it changes your pc registry……….
Windows ২০ ভাগ Bandwidth রিজার্ভ করে রাখে Windows Update দেও্য়ার জন্য । আমরা ইচ্ছা করলে সম্পূর্ণ Bandwidth ব্যবহার করতে পারবো।

Run এ গিয়ে লিখুন gpedit.msc তারপন যান নিচের মতো করে

–> Local Computer Policy
–> Computer Configuration
–> Administrative Templates
–> Network
–> QOS Packet Scheduler
–> Limit Reservable Bandwidth.
Limit Reservable Bandwidth এ ডাবল ক্লিক করুন। not configured এ মার্ক করা থাকলে তা উঠিয়ে enabled মার্ক করুন ।সেখানে মান ২০ দেওয়া থাকলে সেটা ০ করে বের হয়ে আসুন।

After complete this two process enjoy high-speed internet in any dial up system.

Sign in to Reply
Replying as Submit

মোবাইল এবং কম্পিউটারের ইন্টারনেট স্পীড check korar কী কোন পদ্ধতি আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 06, 2013 02:40 PM 1 Answers
Subscribe

মোবাইল এবং কম্পিউটারের ইন্টারনেট স্পীড check korar কী কোন পদ্ধতি আছে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 06, 2013 09:37 PM
Flag(0)

কম্পিউটার এর জন্যে এই সাইট থেকে ইন্টারনেট এর স্পীড টেস্ট চালাতে পারেন http://www.speedtest.net

এবং এন্ড্রয়েড ফোন এর জন্যে এই আপ্লিকেশন ব্যবহার করতে পারেন
https://play.google.com/store/apps/details?id=org.zwanoo.android.speedtest&hl=en
http://www.speedtest.net/mobile/
http://www.mobilespeedtest.com/

Sign in to Reply
Replying as Submit

নোটবুক এবং নেটবুকের মধ্যে পার্থক্য কি?একটু বলবেন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 06, 2013 02:35 PM 1 Answers
Subscribe

নোটবুক এবং নেটবুকের মধ্যে পার্থক্য কি?একটু বলবেন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 06, 2013 11:16 PM
Flag(0)

নোট বুকে শুধুমাত্র কোন কিছুকে নোট করা যায় অন্যদিকে নেটবুকে নোট করার পাশাপাশি নেট ও ব্যবহার করা যায় ।

Sign in to Reply
Replying as Submit

সিম্বিয়ান s60v2 এর কি কোন skype আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 05, 2013 02:32 PM 1 Answers
Subscribe

সিম্বিয়ান s60v2 এর কি কোন skype আছে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 11:05 AM
Flag(0)

আছে……………।

Sign in to Reply
Replying as Submit

সিম্বিয়ান s60v2 এর কি কোন browser আছে? যা ডেস্কটপের মত কাজ করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 05, 2013 02:30 PM 0 Answers
Subscribe

সিম্বিয়ান s60v2 এর কি কোন browser আছে? যা ডেস্কটপের মত কাজ করে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আন্ড্রয়েড নোটবুকে কি মডেম দিয়ে ইন্টারনেট চালাতে হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 05, 2013 02:26 PM 0 Answers
Subscribe

আন্ড্রয়েড নোটবুকে কি মডেম দিয়ে ইন্টারনেট চালাতে হবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

অনলাইনে কাজ করে ইনকাম করার কিছু সাইট দেন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 05, 2013 02:19 PM 3 Answers
Subscribe

অনলাইনে কাজ করে ইনকাম করার কিছু সাইট দেন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 13, 2013 03:41 AM
Flag(0)

http://microlance.blogspot.com/

If you want to do microjob contact with me…….add me in gtalk……..omedul.phy@gmail.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 06, 2013 03:25 AM
Flag(0)

নিচে কিছু সাইটের লিংক দিলামঃ-

বিদেশীঃ-
www.Freelancer.com
www.ODesk.com
www.elance.com

দেশীঃ-
www.deshiworkers.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 05, 2013 09:43 PM
Flag(0)

ভাই, শুধু ইনকাম করার সাইট এর লিঙ্ক চাইলে হবে ?
আপনি কি ধরনের কাজ পারেন সেটা তো আমাদের জানতে হবে … আর যদি এই লাইনে নতুন তাহলে দয়া করে আগে কাজ শিখুন তারপর ইনকাম করার পথে আসুন…

একটু বুদ্ধি খাটালেই কোন সাইটেই কাজ করার দরকার নাই, একটা ফ্রী ডোমেইন এ নিজের ওয়েবসাইট খুলে আপনার করা কাজ গুলো এর বর্ননা দিয়ে প্রটফোলিও বানাতে পারেন এর পর সেই সাইটের লিঙ্ক এর প্রচারনা করলেই কাজ পাওয়া খুব একটা কষ্টকর হবে না

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

মোবাইল ইন্টারনেট স্পীড কম। সাহায্য করুন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 05, 2013 02:10 PM 0 Answers
Subscribe

মোবাইল ইন্টারনেট স্পীড কম। সাহায্য করুন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: