ভালবাসা মানে কি সেক্স?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 15, 2013 12:12 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:53 AM
Flag(0)

আসলে ভালো বাস মানে সেক্স না। মা ছেলেকে ভালো বাসতে পারে। ছেলে মা কে ভালো বাসতে পারে………….তাই এই ধারনা করবেন না

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2014 12:48 PM
Flag(0)

কখনও না । ভালবাসা হচ্চে দুটি আত্তার মিল ।

Sign in to Reply
Replying as Submit