Skype ভিডিও Chat রেকড করার কোনো পদ্ধতি আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 05:03 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2013 04:28 PM
Flag(0)

অবশ্যই আছে। এইজন্য আপনি গুগলে সার্চ করুন,এরকম অনেক সফটওয়্যার আছে,যা দিয়ে আপনি স্ক্যাইপের ভিডিও চ্যাট রেকর্ড করতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit

আগুন কি পদার্থ নাকি শক্তি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 19, 2013 11:34 AM 0 Answers
Subscribe

আগুন মুলত কি ধরনের পদার্থ ? নাকি এটা এক প্রকার শক্তি ? যদি পদার্থ হয় তবে তা পদার্থ বিজ্ঞান এর কোন সুত্র কে মেনে ? আর যদি শক্তি হয় তবে এর ব্যাখ্যা কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

skype এর মত আরেকটা নতুন সিস্টেম whatsup নাকি কি যেন বলবেন কি ,,সেটা আসলে কি ব্যবহারবিধি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 07, 2013 02:07 AM 0 Answers
Subscribe

help me....
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

যারা টেলিটক ব্যবহার করে ভিডিও কল করে তাদেরকে কী স্কাইপ ব্যবহার করতে হয়?নাকি অন্য সিস্টেম?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 19, 2013 02:56 AM 1 Answers
Subscribe

টেলিটক দিয়ে ভিডিও চ্যাট করতে কেমন খরচ হয় মানে এটা কি প্রতি মিনিট হিসেবে টাকা কাটে ?প্রতি মিনিটে কত করে কাটে?স্কাইপ ব্যবহার করে ভিডিও চ্যাট করা কম খরচেন নাকি টেলিটক ব্যবহার করে কম খরচের হয়?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 19, 2013 03:24 AM
Flag(0)

না তারা skype useকরে না এটা 3g process

Sign in to Reply
Replying as Submit

skype এ ভিডিও চ্যাট করতে চাইলে কী কী কাজ বা step সম্পন্ন করতে হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 31, 2013 11:01 AM 3 Answers
Subscribe

skype এ ভিডিও চ্যাট করতে চাইলে কোন ওয়েব সাইটে গিয়ে আইডি খুলতে হয় আর কী কী কাজ/step সম্পন্ন করতে হয়? চ্যাট করতে হলে কী কোন মাইক্রোফোন বা হেডফোন থাকতে হবে কারন আমিওয়েব ক্যামহিসেবে আমার সিমফনী এফটি জিরো ফোর সেট ব্যবহার করব..........এক ভাইয়া বলেছে এ পিসিতেskype লোড করলে নাকি এ সেটের মাধ্যমে চ্যাট করা যাবে......প্লিজ শিখতে সাহায্য করুন...

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2013 02:46 AM
Flag(0)

আপনাকে প্রথমেই স্কাইপ ডাউনলোড করে ইন্সটল করে নিবেন। তারপর ওয়েবক্যাম ও হেডফোন সংযুক্ত করুন । নিজের স্কাইপ একাউন্ট করুন । মেইল টি ভেরিফাইড করুন। তারপর যার সঙ্গে কথা বলতে চান তাকে সংযুক্ত হতে আমন্ত্রন জানান । সে আপনার আমন্ত্রন গ্রহন বা আপনি তার আমন্ত্রণ গ্রহন করবার পর দুজনেই যখন অনলাইনে থাকবেন মানে আপনি যখন তাকে অনলাইনে পাবেন (সবুজ বাতি চিহ্ন দেখে) তখন তাকে ভিডিও কল করেন। সে কলটি রিসিভ করলেই আপনি তার সঙ্গে কথা বলতে পারবেন এবং তার ক্যমেরা খোলা থাকলেই তাকে দেখতে পাবেন । ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 01, 2013 12:04 PM
Flag(0)

আগে skype download করেi install করুন তারপর হেডফোন এবং ক্যাম লাগান

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 31, 2013 12:27 PM
Flag(0)

মাইক্রোফোন বা হেডফোন অবশ্যই লাগবে যদি কথা চালাতে চান

এবং একটি ওয়েব ক্যামও অবশ্যই লাগবে,

আপনি যদি ওয়েব ক্যাম হিসেবে কোন ফোন ব্যবহার করতে চান তাহলে প্রথমেই সে ফোন এর সাথে দেওয়া সিডি থেকে ফোন স্যুইট সফটওয়ার টি ইন্সটল দিন

Sign in to Reply
Replying as Submit

Skype এর ভালো হাইকোয়ালিটি Software চাই ।Medafire link

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 17, 2012 10:16 AM 1 Answers
Subscribe

Skype এর ভালো মানের software চাই দয়া করে Mediafire এ লিংক দিয়েন । আমার emil-maynuddinmohammad@gmail.com অথবা maynuddinmohammad@yahoo.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 04:31 AM
Flag(0)

www.skype.com এ পাবেন ।

Sign in to Reply
Replying as Submit