আমার কাতারের ভিসা চেক করবো কিভাবে, রিয়েল/ফেক?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 14, 2013 10:26 AM 1 Answers
Subscribe

আমি ভিসা চেক করার নিয়ম জানি না
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 30, 2014 01:10 AM
Flag(0)

কাতারের ভিসা চেক করতে এখানে যান

http://www.moi.gov.qa/site/english/eServices/index.html

 

এবার Visa Enquiry & Printing ক্লিক করুন।

 

এখানে আপনার ভিসা নাম্বারটি ও জাতীয়তা দিয়ে সাবমিট করুন যদি আপনার ভিসাটি আসল হয় তাহলে আপনার সব তথ্য চলে আসবে ।একান থেকে আপনি ভিসাটি প্রিন্টও করতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit

www.sbt.com.bd,www.meena bazar .com কি ‍দিয়ে তৈরী শুধু ‍static নাকি cms সহ আছে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 07, 2013 01:03 AM 0 Answers
Subscribe

উপরে 2 টা সাইটের লিস্ট দিছি কিন্তু এগুলা কি দিয়ে তৈরী শুধু static and dynamic সাথে কি cms ব্যবহার করা হয়েছে .... যদি এমন ‍static or dynamic site a বিভিন্ন প্লাগিন use করা যায় ,,তাহলে সেটা কিভাবে সম্ভব ,,,please একটা প্লাগিন কিভাবে use করতে হয় ,,, তা দেখিয়ে দেন ,,ভাল হবে যদি কোন কোন vedio তৈরী করে দেন ... (অথবা এমন কোন বাংলা অথবা ইংলিশ সাইট কি আছে যেখান থেকে Turorial or vedio দেখে প্লাগিন use করা শিখে যেতে পারবো...please help me ...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

plugin প্লাগিন নিয়ে কোন website আছে কি বাংলা অথবা ইংলিশ সাইট যেখান থেকে vedio ..

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 07, 2013 12:57 AM 1 Answers
Subscribe

কোন ্ওয়েব সাইট আছে কি ,যেখান থেকে cms অথবা ‍static সাইট এর জন্য plugin কিভাবে use করতে হয় তা দেখা যাবে ..vedio অথবা tutorial দেখে দেখে ....please help me//////
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 07, 2013 01:17 AM
Flag(0)

ai video ta [dekhte][1] paren 🙂

[1]: http://www.youtube.com/watch?v=zzHIJF34N68&noredirect=1

Sign in to Reply
Replying as Submit

i need web developer.for design my site

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 14, 2013 06:27 AM 2 Answers
Subscribe

News,Entertainment,IT,Shop,Forum,Radio,Search,Application,TV,Blogger,Career,Chat,Study,Fun | Love,Bank,Sport,Mail,Culture design by cms. my bazet is $100(USD) or $1000 (nigeria forum)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2013 04:36 PM
Flag(0)

I can do the job. If like contact me. fb: facebook.com/farukcse
cell: 01742128964

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 15, 2013 11:30 AM
Flag(0)

I’m  ready to start your web design(cms)

contract : sham.ahmed22@yahoo.com

cell 01949613876

 

Sign in to Reply
Replying as Submit

একটা Free blog site এর লিংক চাই Mediafire এ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 10, 2013 03:35 PM 3 Answers
Subscribe

আমার মনে হয় WordPress এর free blog site আছে কিনা আমি যানি না। আর আমার একটা Free blog site দরকার।mediafire link,,,,
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2013 12:00 AM
Flag(0)

ব্লগ সাইটের mediafire লিংক কেন দরকার বুঝলাম না । অনেক গুলো সাইট আছে যাতে আপনি ফ্রি ব্লগ বা ওয়েবপেজ তৈরি করতে পারবেন । গুগলের ব্লগার অন্যতম এছাড়াও ওয়ার্ডপ্রেস, উইব্লি, পেজ ফোর সহ আরো কিছু সাইটের ঠিকানা পেয়ে যাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 17, 2013 10:07 AM
Flag(0)

www.blogger.com

www.wordpress.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 16, 2013 12:13 PM
Flag(0)

ব্লগার ডট কম এ যান। সেখানে ফ্রীতে ব্লগ সাইট খুলতে পারবেন।ফ্রী ব্লগ সাইটের মধ্যেই ব্লগারই সেরা। smiley

Sign in to Reply
Replying as Submit