বাংলালিংক ও এয়ারটেলের কল বেয়ারিং কিভাবে বন্ধ করব

Subscriber Member Since Jul 2017
Flag(0)
মোবাইল ও এপস Jul 02, 2017 02:43 PM 0 Answers
Subscribe

অমার bl ও airtel এদুটি সিম রয়েছে । এগুলোতে কল বেয়ারিং লেগেছে । কল বেয়ারিং ছুটাতে গেলে পাসওয়ার্ড চায় । কি পাসওয়ার্ড দিলে এটা বন্ধ হতে পারে প্লিজ বলেন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

গ্রামীন ফোন সিমে এমবি(internet packge) সুবিধা গুলো জানতে চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 04, 2014 07:42 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 05, 2014 01:47 PM
Flag(0)

পেকেজ গুলো এখানে দেখতে পারেন http://www.grameenphone.com/products-and-services/gp-3g/3g-packages

Sign in to Reply
Replying as Submit

একটি GP Sim নিয়েছি GP sim এরcall,net,smsসুবিধা কি কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 11, 2014 06:03 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 11, 2014 08:45 PM
Flag(0)

জিপি সিমের বন্ধু প্যাকেজে ভালো কল রেট সহ সকল সকল সুবিধা সাশ্রয়ী দামে পাবেন।

Sign in to Reply
Replying as Submit

একটি SIM দিয়ে নাকি Easyload,felexiload,itop etc সব করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 24, 2014 01:46 PM 2 Answers
Subscribe

একটি SIM দিয়ে নাকি easyload,itop,fexiload সব করা যায়? SIM টির নাম কি?দাম কত?কোথায় পাওয়া যাবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 27, 2014 07:03 AM
Flag(0)

বিকাস অথবা ডাচবাংলা মোবাইল ব্যাংকে একাউন্ট খুলেও আপনি Easyload,felexiload,itop etc সব করতে পারবের। এই সব একাইন্ট খুলতে আপনি নিকটস্থ অফিসে যোগাযোগ করুন………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 26, 2014 02:32 PM
Flag(0)

একটি সিম দিয়ে ইজি লোড, আইটপ, ফ্ল্যাক্সি লোড করতে হলে আপনাকে একটি সফ্টওয়ার বানাতে হবে। একটি সার্ভার ও একটি যতটি সিম ব্যবহার করবেন সে অনুযায়ী তত সিম সাপোর্টের মোডেম প্রয়োজন হবে। সম্পুর্ন সফ্টওয়ার এই সার্ভার অটমেটিক মেইনটেইন করবে। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit