আমি শুভ।আমার প্রশ্ন হলো চন্দ্রমল্লিকা লাগানোর উপযুক্ত সময় কখন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 09, 2012 09:41 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:43 AM
Flag(0)

আগস্ট-সেপ্টেম্বর মাসে লাগাতে হয়…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 11:22 AM
Flag(0)

চন্দ্রমল্লিকা একটি শীতকালীন ফুল

আগস্ট-সেপ্টেম্বর মাসে বীজ বুনতে হয়

 

আরো বিস্তারিত জানার জন্যে এই লিঙ্ক টি ভিসিট করতে পারেন

http://blog.bdnews24.com/duranta/41080

 

চন্দ্রমল্লিকা লাগানোর উপযুক্ত সময়

Sign in to Reply
Replying as Submit