Where is the shutdown button on windows8 ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 12, 2012 01:22 PM 3 Answers
Subscribe

Where is the shutdown button on windows8 ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 08:31 PM
Flag(0)

Desktop er dain saide uporer/nicher konay mouse pointer niye jan bas hoye jabe. ekhon nicher dike settings a click korun. ekhon power a click korun.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 15, 2012 09:31 AM
Flag(0)

যেভাবে করবেন উইন্ডোজ ৮ এর shutdown, restart, অথবা sleep !!!

  •  

যারা উইন্ডোজ ৮ ব্যাবহার ইতিমধ্যে ব্যাবহার করেছেন, তারা এতদিনে বিষয়টা আয়ত্ত করে ফেলেছেন ।
কিন্তু যারা এখনও উইন্ডোজ ৮ এ একদম হাতও দেননি , ঠিক করেছেন পুরুপুরি বেরহলে ব্যাবহার করবেন । তারা যখন উইন্ডোজ ৮ চালু করবেন একবার হলেও একটু বিড়ম্বনায় পরবেন এটা নিয়ে।

***যার ইতিপূর্বে উইন্ডোজ ৮ ব্যবহার করেননি , এই পোস্টটা তাদের জন্য***

মাইক্রোসফট অন্য উইন্ডোজ গুলো থেকে সবচেয়ে বেশি পরিবর্তন এনেছেন উইন্ডোজ ৮ এ । তাই shutdown, restart, অথবা sleep করতে হয় একদম আলাদা পদ্ধতিতে ।

চলুন দেখে নিন , যারা ভবিষ্যতে ব্যাবহার করবেন …

১। প্রথমে মাউস পয়েন্টের টা সরিয়ে মনিটরের নিচের বামপাশের কোনায় নিন ।

তবে এরকম একটা  বার দেখতে পাবেন…

 

 image

 

 

 

 

 

 

 

 

২। এবার সেটিংস এ ক্লিক করুন …

 

 

 image

 

 

 

 

 

 

 

 

৩। এবার পাওয়ার এ ক্লিক করুন ……

 

 

 image

 

 

 

 

 

 

 

 

 

আপনি আপনার কাঙ্খিত অপশন গুলো পেয়ে যাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 15, 2012 08:35 AM
Flag(0)

স্টার্ট মেনুতেই আছে ।

Sign in to Reply
Replying as Submit