share site ভাল কোনটা ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 21, 2012 05:06 PM 2 Answers
Subscribe

আমার ভাইয়েরা সবাইকে সালাম আমি জানতে চাই ইন্টারনেটে ফাইল upload বা ফাইল share এর অনেক web site আছে। যেমন mediafire ,hotefile, এমন অনেক site .আমার প্রশ্ন হল যে, file share বা file upload এর জন্য কোন সাইট বেশি ভাল একটু কষ্ট করে জানাবেন এবং এসব site এর মধ্যে কোন সাইট থেকে টাকা ইনকাম করা যায় ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 02:38 AM
Flag(0)

আপনি যদি ফাইল শেয়ার করে আয় করতে না চান, তাহলে মিডিয়া ফায়ার ভালো। রিজুম সার্পোট সহ আরো অনেক সুবিধা আছে মিডিয়া ফায়ারে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2012 10:02 PM
Flag(0)

মিডিয়া ফায়ার ভালো । আর আপনি ইনকাম এর জন্য এডিএফ ডট এলঅয়াই ব্যবহার করতে পারেন । ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit