অনলাইনে SEO এর কোর্স করে পুরোপুরি শেখা সম্ভব কি?

Subscriber Member Since Aug 2017
Flag(0)
ক্যারিয়ার Aug 09, 2017 04:12 PM 1 Answers
Subscribe

আমি অনলাইনে SEO এর একটা কোর্স করতে চাচ্ছি। আমি জানতে চাই অনলাইন কোর্স থেকে কি পুরোপুরিভাবে শেখা যাবে? যাহাতে একজন দক্ষ SEO ওয়ার্কার হতে পারি? আর কোন প্রতিষ্ঠানে শিখলে সবচেয়ে ভালো হবে এবং ভালো সাপোর্ট পাব বলবেন।
2 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0

ধন্যবাদ, আপনার প্রশ্নের জন্য।

হ্যাঁ শিখতে পারবেন। তবে নিজেকে অনেক ক্রিয়েটিভ হতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে। তবে আজকাল দেশে অনেক ট্রেনিং সেন্টার বের হয়েছে।  কিন্তু এর মধ্য থেকে ভালো টি খুজে পাওয়া ই দায়। তবে আমার জানামতে কিছু অনলাইনে  ট্রেনিং প্রদান করেন এমন কিছু ভালো প্রতিষ্ঠানের তথ্য আমার কাছে আছে। তার মধ্যে আমি সবচেয়ে ভালো মনে করি শামীম ভাই এর কোর্স টি।

তিনি দেশশেরা ইনস্টিটিউট ডেভসটিম এর SEO ট্রেইনার। ৮ বছরের অভিজ্ঞতায় তিনি অনেক সুন্দর করে বুঝাবার ক্ষমতা রাখেন। আপনি চাইলে উনার ওয়েবসাইটে যেয়ে বিস্তারিত জেনে নিতে পারেন।

https://www.nshamim.com/seo-training-bd এই লিংক থেকে উনার পেইড কোর্স সম্পর্কে জেনে নিতে পারেন। ধন্যবাদ

Facebook Profile photo

অবশ্যই সম্ভব। আপনি অনলাইনে শিখতে পারবেন। ফেসবুকে http://www.facebook.com/pacific2kawsar
উনার কাছে শিখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit

কিভাবে আমাদের সাইটের এলেক্সা রেঙ্ক কমাবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 30, 2015 11:19 PM 1 Answers
Subscribe

আমাদের www.bdtodays.com এই নামে একটি অনলাইন পত্রিকা রয়েছে। আমরা কি করলে এই পত্রিকাটির ভিজিটর বাড়াতে পারবো এবং আলেক্সা রেঙ্ক কমাতে পারবো দয়া করে উত্তর জানাবেন।

MD.SAJIB KHAN
CEO BDTODAYS.COM

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
Shahin Akash Subscriber Nov 16, 2016 02:37 PM
Flag(0)

Ami apnar site ta dekheci. apnar site er visitor jodi barate chan then apnar site er jonno backlinks korte hobe. Ami ekjon SEO expert. Details jante apni amar sathe contact korte paren. Amar Skype ID: – shahin.akash53 Thanks.

Sign in to Reply
Replying as Submit

Lead Generation কিভাবে করতে হয়? SEO এর সাথে এর কতটা মিল আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 15, 2015 02:07 PM 0 Answers
Subscribe

Lead Generation কিভাবে শিখব? 

Lead Generation আর SEO এর মধ্যে কতটা মিল আছে? 

Lead Generation এর জন্য কি কি শিখতে হবে??  

 

প্লিজ কেও একটু কষ্ট  করে বলেন... 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি আমার ওয়েব সাইট tunarblog.com কে কিভাবে সার্চ ইঞ্জিনে সাবমিট করবো

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 20, 2014 09:32 PM 1 Answers
Subscribe

সম্প্রতি আমি একটি ফ্রি ভিডিও  দেখার সাইট তৈরি করেছি। সাইটটির নাম tunarblog.com। কিন্তু আমি এটি সার্চ ইঞ্জিনে সাবমিট করতে পারছিনা। তাই আপনাদের কাছে আমার প্রশ্ন আমি আমার ওয়েব সাইট tunarblog কে কিভাবে সার্চ ইঞ্জিনে সাবমিট করবো 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2014 08:18 AM
Flag(0)

সার্চ ইঞ্জিন বলতে এখন সবাই গুগুলকেই বোঝে। আর গুগল এমন একটা শক্তিশালী সার্চ ইঞ্জিন যে সে নিজেই আপনার সাইটকে তার ইনডেক্স করে নেবে যদি সেখানে মানসম্মত কন্টেন্ট থাকে। তারপরেও যদি আপনি ম্যানুয়ালী গুগলে আপনার কোন সাইট সাবমিট করতে চান তাহলে এই ঠিকানায় চলে যান এখানে গেলেই সব বুঝতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit

আমার ওয়ার্ডপ্রেস সাইট এ সার্চ ইঞ্জিনে শুধু আমার হোম পেজের লিঙ্ক দেখায়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 11, 2014 03:31 PM 0 Answers
Subscribe

আমার ওয়ার্ডপ্রেস সাইট এ সার্চ ইঞ্জিনে শুধু আমার হোম পেজের লিঙ্ক দেখায় কিন্তু পোস্ট লিঙ্ক দেখায় না কেন । আমার সাইটের বয়স প্রায় পাচ মাস কিন্তু কোন পোস্ট লিঙ্ক সার্চ ইঞ্জিনে নেই । কিন্তু ক্যাটেগরি , ট্যাগ এগুলো সার্চ দিলে পেজ রাঙ্ক ১ - ২ থাকে । পোস্ট এর শুধু টাইটেল দেখায় কিন্তু লিঙ্কে কিল্ক করলে সার্চ ইজিন হতে হোম পেজে চলএ আশে কারন শুধু হোম পেজ দেখায় সার্চ ইজিনে কেও দয়া করে আমাকে সাহায্য করেন এ থেকে মুক্তি পাব কেমন করে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

SEO শেখার বাংলা বই কই পাব?? একটা ভাল বইের ডাউনলোড লিঙ্ক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 03, 2013 05:05 AM 2 Answers
Subscribe

SEO শেখার বাংলা বই কই পাব?? একটা ভাল বইের ডাউনলোড লিঙ্ক চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 11:40 AM
Flag(0)

এসইও বাংলা ইবুকঃ https://www.mediafire.com/?bgy389eic8op3yq

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 03, 2013 05:31 AM
Flag(0)

[ভাই আপনি এখানে ক্লিক করেন][1]
অ্যান্ড ভাই বাংলাই তেমন কোন ভাল বই পাওয়া যাই না ভাই তাই জন্য ইংলিশ বই গুগল এ সার্চ করেন ভাই

ভালথাকবেন ভাই
[আমি আসি][2]

[1]: http://www.e-prithibi.com/banglay_search_engine_optimization.pdf
[2]: http://www.facebook.com/Ariful.Islam.GPI

Sign in to Reply
Replying as Submit