ফেসবুকে Security questionযোগ করবো কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 11, 2013 09:58 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 16, 2014 11:10 AM
Flag(0)

ফেসবুক একাউন্টে লগইন করুন> সিকিউরিটি অপশনে যান > সেখানে আপনার মোবাইল নং যোগ করে দিন ও ভেরিফাইড করে নিন। ব্যাস! ফেসবুকের সিকিউরিটি প্রশ্ন বা এরুপ সংক্রান্ত কোন তথ্যাদি জানতে হেল্প অপশনে যান > সেখানে প্রশ্নটি লিখলেই ফলাফল পাবেন।- ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

What Should You Look For In Online Security Cameras Sellers?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 25, 2013 12:27 AM 1 Answers
Subscribe

What Should You Look For In Online Security Cameras Sellers?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 26, 2013 02:24 AM
Flag(0)

Recommendations are important things to look for in online dealers of security cameras. This helps guarantee the quality of the products they sell which is vital because you cannot personally inspect the items before you pay for them. So be sure that you are going to buy only from highly recommended websites.

Sign in to Reply
Replying as Submit

microsoft security essential কিভাবে validation থেকে activated করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 17, 2013 10:06 AM 1 Answers
Subscribe

আমি hp(compaqcq43)windows7 ultimate(32bit) ব্যাবহার করি ।আমার সমস্যা হল windows7 মেয়াদ শেষ হওয়ায় আমি এটি activiti করি ।তারপর আমার পিসি তে microsoft security essential install দেয় । কিন্তু install হচ্ছে না । বার বার privacy statement or validation লেখা আসছে ।কি করব ভেবে পাচ্ছিনা ।কেউ কি আমাকে সাহায্য করবেন ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 17, 2013 08:50 PM
Flag(0)

***
প্রথমে নিচের লিঙ্ক থেকে উইন্ডোজ৭ লোডার ডাউনলোড করেনিন।

লিঙ্ক

 

এক্সট্রাক্ট করেন।
চালু করেন (right click Run As Administrator)
 
যদি আগের লোডার ইন্সটল করা থাকে তবে তা আনইন্সটল করেন।
পিসি রিস্টার্ট করেন।
আবার লোডার চালু করেন।
লোডার ইন্সটল করেন।
পিসি রিস্টার্ট করেন।

 

***

 

পিসি চালু হলে ইন্টারনেট এক্সপ্লোরার চালু করেন।
মোজিলা ফায়ারফক্স বা গুগল ক্রমে কিছুটা সমস্যা হবে।
নিচের লিঙ্কটি কপি পেস্ট করেন ইন্টারনেট এক্সপ্লোরারে।
 
www.microsoft.com/genuine/validate/

 
পেজটি লোড হলে ভ্যালিডেশন টুল ডাউনলোড করেন এবং ইন্সটল করেন।
ইন্সটল শেষ হলে পেজের কন্টিনিউ বাটন এ ক্লিক করেন।
নতুন পেজ আসবে…এই পেজের উপরে হলুদ রঙের একটা ওয়ার্নিং বার আসবে…
ওয়ার্নিং বারে রাইট ক্লিক করে Allow ActiveX plugin বা এইরকম লেখা রে ক্লিক করতে হবে।
এর পর পেজটি বিভিন্ন পারমিশন চাবে এবং তা Allow করতে হবে।
লোডার ঠিক ভাবে কাজ করলে অর্থাৎ উইন্ডোজ অ্যাক্টিভ হলে  সাকসেস কনফারমেশন পাওয়া যাবে।

এই কনফারমেশন পাওয়ার পর আপনি মাইক্রোসফট এর যে কোন সফট ইন্সটল ও ব্যবহার করতে পারেন।

***

*প্রয়োজনীয় ছবি না দিতে পারার জন্য দুঃখিত।

Sign in to Reply
Replying as Submit

Facebook এর Security Code আস্তে ছে না, এই সমস্যার সমাধানে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 20, 2013 11:06 AM 1 Answers
Subscribe

Facebook এর Login Approval চালু করা আছে। facebook এ প্রবেশ করার সময় আমার ফোনে একটা Security Code আসতো। but এখন আর আস্তেছে না।
আই কারনে আমি আমার Facebook account এ  আমি আজ প্রায় ১০ দিন যাবত প্রবেশ করতে পারতেছিনা।
আমার ফোনএ কোন Security Code আস্তেসে না। এখন আমি কি করতে পারি।
Please আমাকে একটু Help করুন।
 
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 21, 2013 08:59 PM
Flag(0)

আপনার সাবস্ক্রিপশনের মেয়াদ খুব সম্ভবত শেষ হয়ে গেসে… সাধারণত দুই আড়াই মাস থাকে

আপনি আবার একটি মেসেজ পাঠান F লিখে আপনার অপারেটরে নম্বারে

কজা হলে হয়েও যেতে পারে

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

Facebook এর login approval Security Code আস্তে ছে না,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 15, 2013 03:00 PM 2 Answers
Subscribe

Facebook এর Login Approval চালু করা আছে। facebook এ প্রবেশ করার সময় আমার ফোনে Security Code আস্তেছে না।
এই কারনে আমি আমার Facebook account এ  আমি আজ প্রায় ১2দিন যাবত প্রবেশ করতে পারতেছিনা।
 এখন আমি কি করতে পারি?
Please আমাকে একটু Help করুন।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 16, 2013 02:06 AM
Flag(0)

আপনার সম্ভবত মোবাইল নম্বরে কোনো সমস্যা আছে। নতুন করে একাউন্ট তৈরী করে নিন। কারণ আগেরটা আর ব্যবহার করতে পারবেন কিনা ঠিক নেই। তবে ভালো হবে। ফেসবুকে একটা মেইল পাঠান আপনার একাউন্ট সম্পর্কে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 16, 2013 01:44 AM
Flag(0)

http://www.techtunes.com.bd/mobileo/tune-id/12707 এই লিঙ্ক টা দেখেন

Sign in to Reply
Replying as Submit