একটি সিমের িরেজিষ্টশন কার নামে আছে দেখতে চায়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 23, 2012 08:09 AM 2 Answers
Subscribe

একটি সিম থেকে কল ঠিকানা বলে ভুল কি ভাবে তার সিমরে রেজিষ্টিশন করা নামে আছে আমি কি দেখতে পারবো
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 09, 2013 12:22 PM
Flag(0)

এটা আসলে সাধারন ভাবে জানা যায় না তবে সে যদি আপনাকে ডিস্টার্ব করে তাহলে কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করে জিডি কপি দেখালে জানা যায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 23, 2012 09:18 AM
Flag(0)

নির্দিষ্ট অপারেটরের অফিসে যোগাযোগ করতে হবে ।

Sign in to Reply
Replying as Submit