সাকিব আল হাসান নাকি বিয়ে করছেন কেউ কি জানেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 09, 2012 01:35 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 09, 2012 03:42 PM
Flag(0)

হ্যা ভাই আপনি সঠিক শুনেছেন। তার হবু স্ত্রীর নাম শিশির। তিনি একজন সফ্টঅয়ার ইন্জিনিয়ার।

Sign in to Reply
Replying as Submit

সাকিব আল হাসানের বাংলাদেশ ক্রিকেট টীমের অধিনায়ক হিসেবে কয়টি ম্যাচ খেলেন? কয়টিতে জেতেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:05 AM 2 Answers
Subscribe

সাকিব আল হাসানের বাংলাদেশ ক্রিকেট টীমের অধিনায়ক হিসেবে কয়টি ম্যাচ খেলেন? কয়টিতে জেতেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 12:03 AM
Flag(0)

অধিনায়ক হিসেবে ৬০টি ম্যাচ খেলেছেন সাকিবআল হাসান

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 02:29 AM
Flag(0)

সাকিব আল হাসানের বাংলাদেশ ক্রিকেট টীমের অধিনায়ক হিসেবে ৪৭টি ম্যাচ খেলেন। ২২টিতে জেতেন

Sign in to Reply
Replying as Submit

সাকিব আল হাসানের জন্ম কবে ও কোথায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:05 AM 2 Answers
Subscribe

সাকিব আল হাসানের জন্ম কবে ও কোথায়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 12:04 AM
Flag(0)

২৪ মার্চ ১৯৮৭ সালে  মাগুরা জেলা, যশোরে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 08:51 AM
Flag(0)

২৪ মার্চ ১৯৮৭
মাগুরা জেলা, যশোর, বাংলাদেশ

Sign in to Reply
Replying as Submit