খারাপ কিছু কল্পনা করা কি গুনাহ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 19, 2013 02:15 PM 2 Answers
Subscribe

খারাপ কিছু কল্পনা করা কি গুনাহ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2013 02:48 AM
Flag(0)

আমি যতটুকু জানি নারী নিয়ে কোন কিছু খারাপ কল্পনা করা গুনাহের অন্তর্ভূক্ত।এটা যেনাহের কাজ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2013 02:25 PM
Flag(0)

আমার জানা মতে- খারাপ কিছু কল্পনা বা পরিকল্পনা করা গুনাহ হবে না যতক্ষন না সেটি বাস্তবায়ন হবে আর বাস্তবায়ন হলে কল্পনা শুরু থেকে গুনাহ লেখা হবে

Sign in to Reply
Replying as Submit